ডিজিটাল প্লাটফর্মে বাংলা নববর্ষ উদযাপন করলো ফিফোটেক

বৈশাখ সে তো কোটি বাঙ্গালীর বৎসবরণের মহা উৎসব। সম্প্রতি করোনাভাইরাস কোভিড -১৯ বিশ্বের সাথে সাথে বাংলাদেশেও ভয়ংকর ভাবে হানা দিয়েছে।

তারই প্রেক্ষাপটে দেশে গত মার্চ মাস থেকে করোনা পরিস্থিতির লকডাইনে সাধারণ ছুটি ঘোষনার মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসিকে বাংলা নববর্ষ ১৪২৭ এর শুভেচ্ছা জানিয়েছেন, এবং সবাইকে ঘরে থেকেই ডিজিটাল পদ্ধতিতে বাংলা নতুন বছর উদযাপনের জন্য বিশেষ অনুরোধ জানিয়ে।

এ নিয়ে, ফিফোটেক এর ব্যবস্থাপনা পরিচালক তৈৗহিদ হোসেন বলেন, যেহেতু করোনাভাইরাসের কারণে আমাদের সবাইকে দুরত্ব রেখে ও যার যার বাসা বাড়িতে থেকেই এবারের নববর্ষ আয়োজন করতে হচ্ছে। কেউ যেন মন খারাপ না করে তার জন্যই আমরা প্রধানমন্ত্রীর ঘোষনাকে সম্মুন্নত রেখেই বাংলা নববর্ষ ১৪২৭ ডিজিটাল পদ্বতিতে আমাদের প্লাটফর্মের মাধ্যমে  ‘’এসো হে  বৈশাখ’’ গানের সুরে অফিস কোয়ারেইন্টানে থেকে আয়োজনে উদযাপন করেছি।

বৈশাখী আয়োজনের ভিডিও লিঙ্ক :  https://m.facebook.com/story.php?story_fbid=10157170027217816&id=599102815

আমাদের প্রতিষ্ঠানের বড় একটা অংশ গত ২৩দিন যাবৎ অফিস কোয়ারেইন্টানে থেকে ৫০জন কাজ করছি। বাকিরা সবাই বাসা থেকে কাজ করছে। সবাই আমাদের ওয়েব প্লাটফর্মে মাধ্যমে বাংলা নববর্ষর আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। সারাদেশের মানুষও এবারের পরিস্থিতির কারণে বাসায় উদযাপন করবে দেশটাকে সুস্থ রাখতে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৩এপি./২০   

Please Share This Post.