ডিজিটাল জীবনধারা সূচনায় দেশজুড়ে চালু হলো ‘গ্রামীণফোন এক্সপ্রেস’

দেশের সর্ববৃহৎ মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন এর গ্রাহকদের ডিভাইস সম্পর্কিত এবং ডিজিটাল পণ্য ও সেবাদানে ‘গ্রামীণফোন এক্সপ্রেস’ চালু করেছে।

২২ জুন বুধবার, আনুষ্ঠানিকভাবে গ্রামীণফোনের সিইও রাজিব শেঠি ঢাকার উপকণ্ঠে একটি গ্রামীণফোন এক্সপ্রেস স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন প্রতিষ্ঠানটির সিএমও ইয়াসির আজমান।

গ্রাহকদের ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত করে তুলতে সহায়তার জন্য দেশজুড়ে ১ হাজারের বেশি ওয়ান স্টপ স্টোরের সমন্বয় ‘গ্রামীণফোন এক্সপ্রেস’।

দেশজুড়ে গ্রাহকদের জন্য সুবিধাজনক স্থানে এই ওয়ান স্টপ স্টোরগুলো স্মার্টফোন ও ডিভাইস, ই-কমার্স, জিপি অ্যাপস, থার্ড পার্টি অ্যাপস (ফেসবুক) সহ গ্রামীণফোনের আসন্ন পোস্ট পেইড সংযোগ ও অ্যাকসেসরিজ নিয়ে গ্রাহক চাহিদা পূরণে আস্থার সঙ্গে কাজ করবে। প্রথম দিনই সারাদেশে ৭শর’ ও বেশি স্টোর খোলা হয়েছে।

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘দেশের ডিজিটাল বিপ্লব আনতে কাজ করে যাওয়ার মাধ্যমে গ্রামীণফোন সমাজের ক্ষমতায়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে। যে দেশে জনসংখ্যার একটি বড় অংশ ইন্টারনেটে জগতে একেবারে নতুন সেখানে গ্রাহকদের ইন্টারনেট ও ডিজিটাল জীবনধারার বিষয়ে পরামর্শ ও সঠিক নির্দেশনা দিতে সহায়তা করার ক্ষেত্রে আমাদের রিটেইল স্টোরের সংখ্যা বাড়ানোর গুরুত্ব অনেক। সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে, আমাদের ডিজিটাল প্রয়াস অর্জনে এ স্টোরগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গ্রাহকদের আমাদের পণ্য ও সেবা বিষয়ে শিক্ষিত করে গড়ে তুলতে গ্রাহকদের পাশেই থাকা ওয়ান স্টপ স্টোরগুলো সম্পূর্ণভাবে প্রস্তুত। দেশের প্রত্যন্ত অঞ্চলেও এ সেবা ছড়িয়ে দিতে ইউনিয়ন পর্যায় থেকে কাজ করবে আমাদের ওয়ান স্টপ স্টোর। এক কথায় বলা যেতে পারে, আমাদের গ্রাহকদের ডিজিটাল জীবনধারা ও অগ্রগতিকে সহজ করে তুলবে এ উদ্যোগ।’

জিপি এক্সপ্রেস গ্রাহকদের জন্য আকর্ষণীয় হ্যান্ডসেট অফারসহ এক্সক্লুসিভ বান্ডল অফার এবং গ্রাহকদের ডিজিটাল জীবনধারার সূচনায় জিপির এক্সক্লুসিভ পণ্য ও সেবা নিয়ে আসবে। দেশজুড়ে এক হাজারেরও বেশি স্টোরের মাধ্যমে জিপি এক্সপ্রেস গ্রাহকের দোরগোড়ায় ডিজিটাল সেবা পৌঁছে দিবে।

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.