ডিজিটাল আইসিটি মেলার সমাপনী অনুষ্ঠান

২৭ ডিসেম্বর সমাপনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হল ৬ দিনব্যাপী ‘ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৬ উইন্টার’।  দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ২২ ডিসেম্বর শুরু হয়েছিল প্রযুক্তির পণ্যের সবচেয়ে বড় এই আয়োজন।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির আয়োজনে এবারের মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরছেন। ক্রেতারাও তাদের পছন্দ মতো পণ্য কিনছেন মূল্য ছাড় ও আকর্ষণীয় উপহার সুবিধায়।

মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শনে ব্যস্ত সময় পার করেছেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ও এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির উপাচার্য ড. জামিলুর রেজা চৌধুরী।

ড. জামিলুর রেজা চৌধুরী বলেন, ‘তথ্যপ্রযুক্তি খাত দেশে একটি বড় স্থান করে নিয়েছে। আশা করি এই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) দেশের অন্য সব খাতকে অতিক্রম করবে।’

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহেসান বলেন, ‘প্রতিবছরের তুলনায় এবারের মেলায় আমরা ব্যাপক সাড়া পেয়েছি। এই ডিজিটাল আইসিটি মেলায় ক্রেতা-বিক্রেতা উভয় খুশি হয়েছেন। ডিজিটাল বাংলাদেশের একটি অংশ হিসেবে কাজ করতে পেরে আমরা অনেক আনন্দিত।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.