ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সি এবং একাডেমি অফ লার্নিং এর চুক্তি

একাডেমি অফ লার্নিং লিমিটেড এবং ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সি (ডিএসএফএন্ডসি)-এর মধ্যে গত মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭ যৌথভাবে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করার জন্য একাডেমির ঢাকা’ বাংলামোটর অফিসে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে একাডেমি অফ লার্নিং লিমিটেডের পরিচালক হাছান রহমান এবং ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সি এর সিইও গোলাম সামদানি ডন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতায় স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারকের আওতায় কর্পোরেট খাতে প্রশিক্ষণ প্রদানে দেশের স্বনামধন্য এই প্রতিষ্ঠান দু’টি মানব সম্পদ উন্নয়ন বিষয়ক গবেষণায় নিজেদের মধ্যে পারস্পরিক ধারণা ও অভিজ্ঞতা বিনিময় করবে। একই সঙ্গে ব্যক্তিগত এবং প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে পেশাগত উন্নয়নে নিউরো-লিংগুয়িস্টিক প্রোগ্রামিং, সফট স্কিল ডেভেলপমেন্ট এবং অন্যান্য যুগোপযোগী প্রশিক্ষণ যৌথভাবে সংগঠিত ও পরিচালনা করবে।

একাডেমি অফ লার্নিং লিমিটেড খেলাধুলার ক্ষেত্রে দলগত প্রত্যাশিত সাফল্য আনয়নের লক্ষ্যে ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সিকে সঙ্গে নিয়ে বিশেষায়িত মনোস্তাত্ত্বিক প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির প্রিন্সিপাল ও বাংলাদেশ ব্যাংকের ভূতপূর্ব নির্বাহী পরিচালক এম. মাহফুজুর রহমান, একাডেমির অ্যাডভাইজার মোসলেহ্ উদ্দিন আহমেদ, এলআইসি বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা অরূপ দাশগুপ্ত এবং স্বাক্ষরকারী উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

-সিনিউজভয়েস

Please Share This Post.