ট্রাস্ট ব্যাংকের গ্রাহকদের জন্য ট্যুর ডটকম ডটবিডির ডিসকাউন্ট সুবিধা

সম্প্রতি দেশের সবচেয়ে বড় অনলাইন ট্রাভেল এজেন্সি ট্যুর ডটকম ডটবিডি (tour.com.bd) ও ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর মধ্যে এমন একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এর ফলে ট্রাস্ট ব্যাংকের গ্রাহকেরা বেশ কয়েকটি সেবা পাচ্ছেন ট্যুর ডটকম ডটবিডি থেকে।

ট্যুর ডটকম ডটবিডি কর্পোরেট ট্রাভেল ম্যানেজার জানান, এখন থেকে ট্রাস্ট ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডার এবং কর্মকর্তা-কর্মচারিরা ৫% ডিসকাউন্ট পাবেন সকল প্রকার এয়ার ফেয়ারের ওপর। এছাড়া ১০ থেকে ১৫% ডিসকাউন্ট পাবেন ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল হোটেল, রিসোর্টে। ৫% ডিসকাউন্ট পাবেন ইনবাউন্ড ও আউটবাউন্ড সেট প্যাকেজের ওপর।

ট্যুর ডটকম ডটবিডি এর সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, আমরা সব সময় চাই যারা ভ্রমণ করতে ভালোবাসেন তাদের নানা ধরনের সুবিধা দিতে। তারই অংশ হিসেবে আমরা ট্রাস্ট ব্যাংকের সঙ্গে কাজ শুরু করেছি। দেশে ট্রাস্ট ব্যাংকের অনেক গ্রাহক রয়েছেন, মূলত তাদের জন্যই ট্যুর ডটকম ডটবিডি-এর এই বিশেষ অফার এবং সুযোগ। আমরা ভ্রমণপ্রেমীদের ভ্রমণ আরো সহজ এবং আনন্দময় করে তুলতে আরো পদক্ষেপ নিয়েছি, সেগুলো আস্তে আস্তে বাস্তবায়ন হবে। ট্যুর ডটকম ডটবিডি শুধু ব্যবসা করতেই নয়, ভ্রমণপ্রেমীদের পাশে থাকতে নানা ধরনের কাজ করে যাচ্ছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.