ট্রাক লাগবে এক্সপ্রেসে ছাড়

গত ১8 মে ২০১৯ যাত্রা শুরু করেছে ট্রাক লাগবে এক্সপ্রেস সার্ভিস। ট্রাক লাগবে এক্সপ্রেস হচ্ছে ট্রাক লাগবে মোবাইল অ্যাপের নতুন ফিচার যার মাধ্যমে গ্রাহক আরও দ্রুত ও সহজে মিনি ট্রাক ও পিকআপ ভাড়া করতে পারবেন। এই সার্ভিসে ব্যবহার হচ্ছে ১ টন ৭ ফিট ধারণক্ষমতার পিকআপ ও মিনি ট্রাক। সার্ভিসটি আপাতত ঢাকার মিরপুরের পন্য প্রেরকদের জন্য চালু করা হয়েছে।

এই সার্ভিসের বড় সুবিধা হচ্ছে পণ্য প্রেরক ট্রিপ অর্ডার করার সাথে সাথেই তার পিক লোকেশনে মিনি ট্রাক  বা পিকআপটি চলে আসে। এক্ষেত্রে পণ্য প্রেরককে শুধুমাত্র পিক ও ড্রপ লোকেশন উল্লেখ করে ট্রিপের অর্ডারটি  করতে হয়। এই সার্ভিসে পণ্যের পিক লোকেশন আপাতত মিরপুর করা হলেও এর ড্রপ লোকেশন ঢাকার যেকোন  এলাকায় হতে পারে।

জানা যায়, মে ২০১৯-এর মধ্যে সার্ভিসটি বনানী, গুলশান, মহাখালী, বারিধারা, বসুন্ধরা আবাসিক এলাকায় চলে যাবে। আর কর্তৃপক্ষ আশা করছে জুনের মধ্যে সার্ভিসটি পুরো ঢাকা শহরেই ছড়িয়ে দেওয়া সম্ভব হবে। এছাড়া পণ্য প্রেরকের কথা চিন্তা করে সার্ভিসটিতে ডিসকাউন্টের ব্যবস্থা রাখা হয়েছে। প্রথম ৩টি ট্রিপের প্রত্যেকটিতে পণ্য প্রেরক EXP500 প্রোমো কোডটি ব্যবহার করে সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

ট্রাক, পিকআপ কিংবা কাভার্ড ভ্যান ভাড়ার নির্ভরযোগ্য মোবাইল অ্যাপ হিসেবে ট্রাক লাগবে বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছে। তাদের এই এক্সপ্রেস সার্ভিসটিতে পণ্য প্রেরকদের জন্য ভাড়া নির্ধারিত করা থাকে যা মার্কেট রেটের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং সাশ্রয়ী।

-সিনিউজভয়েস/জিডিটি/২০মে/১৯

Please Share This Post.