ট্রাকলোডের পেমেন্ট নিয়ে আর নেই চিন্তা

অনলাইন ট্রাক বুকিং প্লাটফর্ম ট্রাকলোডের মাধ্যমে সারাদেশে পন্য পরিবহনে ট্রাক বা পিকআপ ভাড়ার পেমেন্ট এখন থেকে দেয়া যাবে বিকাশে। এ লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে অ্যাপ ও ওয়েব ভিত্তিক ট্রাক ভাড়া করার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম ট্রাকলোডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর এবং ট্রাকলোড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাইসির হোসেন সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত চুক্তি হস্তান্তর করেন।
বিকাশের হেড অব এম কর্মাস মাহবুব সোবহান, অ্যাকাউন্ট ম্যানেজার সৈয়দ নাইম আহমেদ এবং ট্রাকলোডের চেয়ারম্যান নাফিস খুন্দকার, ডিরেক্টর সোহানা রউফ চৌধুরী এবং মোহাম্মদ জাবিদ হোসেন এসময় উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে ট্রাকলোডের গ্রাহকরা সহজে, দ্রুততার সাথে, নিরাপদে, যেকোন সময় যেকোন স্থান থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। পেমেন্টের জন্য গ্রাহকদের শুধুমাত্র নগদ টাকার উপর নির্ভর করতে হবে না।
প্রযুক্তি ব্যবহার করে বাংলাদেশের ট্রান্সপোটেশন শিল্পের সকল সেবার ওয়ান স্টপ সল্যুশন্স হাতের মুঠোয় আনার লক্ষ্যে ২০১৮ সালে যাত্রা শুরু করে র‌্যাংগস গ্রুপের ব্যবসায়িক উদ্যোগ ট্রাকলোড লিমিটেড।

সিনিউজভয়েস/

Please Share This Post.