ট্যুর ডটকম ডটবিডির ফেসবুক পেজের ‘লাইক’ লাখ ছাড়িয়েছে

দেশের সবচেয়ে বড় অনলাইকভিত্তিক ওয়ান স্টপ সার্ভিস ট্যুরিজম কোম্পানি ট্যুর ডটকম ডটবিডি (www.tour.com.bd) এর ফেসবুক পেজে এক লাখের বেশি লাইক জমা পড়েছে। ভ্রমণপ্রেমীদের ভালবাসা আর আগ্রহে খুব দ্রুত এই মাইলফলক অতিক্রম করেছে কোম্পানির ফেসবুক পেজটি।

নানা ধরনের তথ্যের আপডেট, নানা ধরনের প্যাকেজের খবর আর ভ্রমণ বিষয়ক নানা ধরনের ছবি-ভিডিওতে ভ্রমণপ্রেমী এবং ক্লাইন্টদের সেবা দিয়ে আসছে ট্যুর ডটকম ডটবিডি তাদের ফেসবুক পেজটির (www.facebook.com/tour.com.bd) মাধ্যমে। ফেসবুক ছাড়াও ওয়েবসাইট ও ব্লগ এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও কোম্পানিটি তাদের নানা ধরনের কার্যক্রম পরিচালনা করছে।

ফেসবুকে এক লাখ লাইক প্রসঙ্গে ট্যুর ডটকম ডটবিডির সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, ‘এটি সবার ভালোবাসা। আমরা এবং আমাদের ফেসবুক পেজ সেই ভালোবাসাতে সিক্ত। দ্রুত লাখের ঘরে লাইক পৌঁছে দেবার জন্য ট্যুর ডটকম ডটবিডি পরিবার সবার কাছে কৃতজ্ঞ। আমরা সব সময় এই ধরনের সহযোগিতা ও ভালোবাসা চাই সবার কাছে।
উল্লেখ্য, ট্যুর ডটকম ডটবিডি একটি ওয়ান স্টপ সার্ভিস ট্যুরিজম কোম্পানি। তাদের কার্যক্রম অনলাইনভিত্তিক হলে অফলাইনেও এখন তারা বিভিন্ন কাজ করছে। দেশ বিদেশে ভ্রমণ প্যাকেজ, হোটেল বুকিং, গাড়ি ভাড়া, হেলিকপ্টার ভাড়া, গাইড সার্ভিস ছাড়াও ভ্রমণ বিষয় সব ধরনের সেবা দিতে প্রস্তুত এই কোম্পানিটি।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.