ট্যুর ডটকম ডটবিডির নতুন আরো এক ডোমেইন

দেশের সবচেয়ে বড় অনলাইন ট্রাভেল এজেন্সি ট্যুর ডটকম ডটবিডিতে যুক্ত হয়েছে নতুন ডোমেইন। ইন্টারন্যাশনাল এই ডোমেইন ‘বিডি ডট ট্যুরস’ (bd.tours) লিখেও এখন থেকে ‘ট্যুর ডটকম ডটবিডি’ (tour.com.bd) তে প্রবেশ করা যাবে।

ভ্রমণপ্রেমী এবং ভ্রমণ পিপাসুদের নানা ধরনের সেবা আরো নিশ্চিত করতেই ট্যুর ডটকম ডটবিডির নতুন এই প্রয়াস। খুব সহজেই যেন ট্যুর ডটকম ডটবিডি ওয়েবসাইটে প্রবেশ করে যে কোনো তথ্য ও ভ্রমণ প্যাকেজের খবর সংগ্রহ এবং সবার কাছে সহজে পৌঁছানো যায় সে কারণে কাজ করে যাচ্ছে ট্যুর টিমের।

ট্যুর ডটকম ডটবিডি এর সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, নতুন যে ডোমেইন সংযোগ করা হয়েছে সেটি ইন্টারন্যাশনাল ডোমেইন। ট্যুর ডটকম ডটবিডি শুধু বাংলাদেশেই ট্রাভেল এজেন্সি হিসেবেই শীর্ষস্থায়ীও অবস্থায় থাকবে সেই স্বপ্ন আরো দীর্ঘ হয়েছে। এখন আমরা স্বপ্ন দেখি ‘ট্যুর’ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে। এছাড়া আমাদের কাছ থেকে যারা সেবা নিচ্ছেন নিয়মিত বা আমাদের কাছ থেকে প্যাকেজে নানান জায়গাতে যাচ্ছে এবং ইনকোয়ারি করছেন তারা যেন সহজে আমাদের কাজগুলো বুঝতে পারে সে কারণেই আমাদের নতুন এই উদ্যোগ। সামনে আরো বেশ কিছু উদ্যোগ নিয়ে আমরা হাজির হচ্ছি। তবে এখন সেগুলো প্রকাশ করব না।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.