ট্যাবলেট সুবিধার নেটবুক আনল লেনোভো

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট নিয়ে এসেছে উইন্ডোজ অপারেটিং সিস্টেম সমৃদ্ধ ডিটাচেবল ট্যাবলেট কাম নেটবুক।

১০ ইঞ্চি স্ক্রিনের এই ট্যাবলেট পিসিমিক্স লেনোভো ৩১০ এর বৈশিষ্ট্য হল, এটি প্রয়োজনে কিবোর্ড থেকে ডিসপ্লে আলাদা করা যায়, যার ফলে এটি ট্যাবলেট এবং নেটবুক দুইভাবেই প্রয়োজন অনুযায়ী ব্যবহার করা যায়।

এতে আছে এইচডি (১২৮০ বাই ৪০০পিক্সেল) ডিসপ্লে, ২ জিবি ডিডিআরথ্রিএল র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। এই ল্যাপটপটিতে আরো আছে ১০ পয়েন্ট মাল্টিটাচ ডিসপ্লে, ১০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ, ডক কিবোর্ড ও টাচবোর্ড, জি সেন্সর এবং হল সেন্সর।

আধুনিক এই ট্যাবলেটির চমক হল ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফন্ট ক্যামেরা। লেনোভোর এই ট্যাব কাম নোটবুকটি প্যাড ওজনে ১.২ পাউন্ড (০.৫৮ কেজি) এবং কিবোর্ড ডক ওজনে ১.১৫ পাউন্ড (০.৫২ কেজি), যা পাওয়া যাচ্ছে আর্কষণীয় সিলভার রঙে।

১ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের সকল শো-রুমে এবং নির্ধারিত ডিলার আউটলেটে, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫,০০০ টাকা মাত্র। বিস্তারিত জানতে যোগাযোগ: ০১৯৬৯৬৩৩১৫৩।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.