টনিকের ডিজিটাল স্বাস্থ্যসুবিধা পাবে সেবা এক্সওয়াইজেড

সেবা এক্সওয়াইজেড  হল দেশের  অনলাইন ভিত্তিক  সেবা প্রদানের প্লাটফরম  যেখানে মানুষ তার প্রয়োজন অনুযায়ী  সার্ভিস  অর্ডার করতে পারে। সম্প্রতি সেবা এক্সওয়াইজেড’র সাথে এক চুক্তি স্বাক্ষর করেছে টেলিনর হেলথ। অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেড গ্রাহকদের সর্বোচ্চ মানসম্পন্ন সেবাদানে নিরলস কাজ করে যাচ্ছে।

এ চুক্তির অধীনে, সেবাদাতা প্রতিষ্ঠান সেবা এক্সওয়াইজেড এখন থেকে টনিকের ডিজিটাল স্বাস্থ্যসুবিধা পাবে। এসব সুবিধার মধ্যে রয়েছে সর্বোচ্চ দুই লাখ টাকা পর্যন্ত হাসপাতালাধীন থাকার ক্যাশ কাভারেজ, ২৪/৭ ডাক্তার পরামর্শে মাসিক ফ্রি মিনিট এবং হেলথ কেয়ার পার্টনারদের পণ্য ও সেবার বিশেষ ডিসকাউন্ট সহ অনেক কিছু।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন টেলিনর হেলথের সিসিও অ্যান্ড্রিউ স্মিথ এবং সেবা এক্সওয়াইজেড’র প্রধান নির্বাহী আদনান ইমতিয়াজ হালিম। এ সময় আরও উপস্থিত ছিলেন টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান, এর হেড অব বিটুবি, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ মোহাম্মদ মোবাইদুর রহমান, প্রতিষ্ঠানটির হেড অব কমার্শিয়াল ডেভলপমেন্ট মাহবুবুল ইসলাম চৌধুরী, লিড ম্যানেজার বিটুবি মাহমুদ আফসার, কি অ্যাকাউন্ট ম্যানেজার মুখলিস আরিফিন অনিক এবং সেবা এক্সওয়াইজেড’র প্রোগ্রাম ম্যানেজার ও সিইও’র কো-অর্ডিনেটর নাজমুল হক সরকার।

-সিনিউজভয়েস

Please Share This Post.