টেলিনর হেলথ ও সুইসকন্টাক্ট’র মধ্যে চুক্তি

ঢাকায় অবস্থিত জিপি হাউজে সুইসকন্টাক্ট ও টেলিনর হেলথ-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। চু্ক্তির ফলে  বাংলাদেশে উন্নত স্বাস্থ্যসেবা এবং তথ্য সাধারন জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য কাজ করবে টেলিনর হেলথ এবং সুইসকন্টাক্ট।

অনুষ্ঠানে টেলিনর হেলথ-এর মোহাম্মদ মোবায়দুর রহমান (হেড অব বিটুবি, পার্টনারশীপস এন্ড লয়্যালটি) এবং সুইসকন্টাক্ট-এর ফজলে রাজিক (টিম লিডার- আস্থা) নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নাশিয়া আলী (ইন্টার্ন, আস্থা); তাসমিয়া নাহরিন জাহাঙ্গীর (কমিউনিকেশনস এন্ড এমআরএম অফিসার, আস্থা); সিফাত ইবনে জামান (সিনিয়র এক্সিকিউটিভ- ষ্ট্র্যাটেজিক পার্টনারশীপস, টেলিনর হেলথ); ডা. খালেদ হাসান (হেড অব ক্লিনিক্যাল অপারেশনস, টেলিনর হেলথ); মোঃ তৌহিদুল আলম (হেড অব সেলস, টেলিনর হেলথ); অনির্বাণ ভৌমিক (কান্ট্রি ডিরেক্টর, সুইসকন্টাক্ট বাংলাদেশ); তৌফিক হাসান (ম্যানেজার- পার্টনারশীপস এন্ড লয়্যালটি, টেলিনর হেলথ); সাজিদ রহমান (সিইও, টেলিনর হেলথ); অ্যান্ড্রিও স্মিথ (সিসিও, টেলিনর হেলথ); মোঃ রেজাউল করিম (কোঅর্ডিনেটর- ইন্টারভেনশনস, আস্থা); মোহিতা নাথ (পার্টনারশীপস এন্ড লয়্যালটি স্পেশালিস্ট, টেলিনর হেলথ)।

-সিনিউজভয়েস

Please Share This Post.