টেকশহরের অ্যাপ ডাউনলোডে বিনামূল্যে মেলায় প্রবেশ

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলার টিকিটের মূল্য ২০ টাকা। তবে তথ্য প্রযুক্তি বিষয়ক নিউজ পোর্টাল টেকশহর ডটকমের মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করলে যে কোন দর্শনাথীরা বিনামূল্য মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলার সহযোগী হিসেবে আছে টেকশহর ডটকম, এডুমেকার, এলিট ফোর্স ও পিপলস রেডিও। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) দর্শনার্থীরাও পদচারনায় জমে উঠেছে এই মেলা। ক্রেতারা তাদের পছন্দের ডিভাইস দেখাতে সহায়তা করার ফাঁকেই স্টল সাজানোর শেষ মুহূর্তের বাকিটুকুও করে নিচ্ছেন বিক্রয় কর্মীরা। বৃহস্পতিবার সকালে শুরু হওয়ার গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা চলবে শনিবার পর্যন্ত।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহারকারীরা এই ঠিকানা (https://play.google.com/store/apps/details?id=com.annanovas.techshohor)থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন। অ্যাপ্লিকেশনটির সাহায্যে সহজেই তথ্য প্রযুক্তি বিষয়ক সংবাদ পড়া যাবে দ্রুত ও সহজে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.