টেকটিউনস এর অফিসিয়াল মোবাইল অ্যাপ

সবচেয়ে জনপ্রিয় বিজ্ঞান ও প্রযুক্তির বাংলা সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্ম ‘টেকটিউনস’ সম্প্রতি ‘টেকটিউনস’ নামে সম্পূর্ণ নতুন একটি অ্যাপ রিলিজ করেছে।সম্পূর্ণ ফ্রি এই অ্যাপটি একই সঙ্গে অ্যান্ড্রয়েড এবং আইওস-এ ব্যবহার করা যাবে।

অ্যাপটির মাধ্যমে টিউন পড়া, টিউন খুঁজে বের করা এবং টিউন করা যাবে খুব সহজেই। ‘টেকটিউনস’ অ্যাপটি ছোট হওয়ার কারণে খুব সহজেই অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে ডাউনলোড করে ব্যবহার করা যাবে। এই অ্যাপটির মাধ্যমে বর্তমানে খুব সহজেই সারা বিশ্বের বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে সংযুক্ত থাকা যাবে।

অ্যাপটিতে যা যা থাকছে:

* খুব সহজেই রেজিস্ট্রেশন করার সুবিধা। * সম্পূর্ণ নতুন ডিজাইন। * টিউন সহজে খুঁজে বের করতে ‘ডিসকাভার’ অপশন। * নতুন টিউন লিখা এবং পড়ার সুবিধা। * টিউনার ছবি পরিবর্তন এবং আপলোডের ব্যবস্থা।

সম্পূর্ণ নতুন এই সেবাটি সম্পর্কে টেকটিউনসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মেহেদী হাসান আরিফ বলেন, ‘পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা জ্ঞান বিস্তার করতে খুব পছন্দ করে থাকে। এই অ্যাপটি দিয়ে সবাই এখন আরো সহজে তাদের জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দেয়া সম্ভব।’

উল্লেখ্য যে, টেকটিউনস প্রতিমাসে ৭ কোটি অ্যাড ইমপ্রেশন সার্ভ করে। টেকটিউনসের সুবিশাল কমিউনিটি নেটওয়ার্কে রয়েছে দেশে-বিদেশের অসংখ্য দেশী, আন্তর্জাতিক ও বহুজাতিক প্রথম সারির কোম্পানি, প্রতিষ্ঠান, আইটি ইনস্টিটিউট ও টেকনো ব্র্যান্ডগুলো। যারা টেকটিউনসের সঙ্গে নিয়মিত ডিজিটাল অ্যাডভার্টাইজমেন্ট ও ব্র্যান্ডিং করে থাকে। শুধু বাংলাদেশেই নয় টেকটিউনস এর কাস্টমার বেইস এখন সারা বিশ্বেই ছড়িয়ে আছে। উল্লেখযোগ্য, দেশগুলো হচ্ছে ইউএসএ, ইউকে, ইন্ডিয়া, চীন, মালেশিয়া, সিঙ্গাপুর এবং আরো অনেক। দেশী কোম্পানি ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- বিক্রয় ডটকম, আজকের ডিল ডটকম, বিডিজবস ডটকম, রকমারি ডটকম, দারাজ ডটকম, অন্যরকম গ্রুপ, বেসিস, ড্যাফোডিল গ্রুপ, সাইক গ্রুপ ছাড়াও অসংখ্য প্রতিষ্ঠান।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.