টিমভিউয়ারের পরিবেশক স্মার্ট টেকনোলজিস

বাংলাদেশের বাজারে রিমোট কানেক্টিভিটি সল্যুশনের বিশ্বসেরা ব্রান্ড টিমভিউয়ার এর পরিবেশক হিসেবে নিযুক্ত হয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ। গত ৫ আগস্ট ঢাকায় এক অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসকে বাংলাদেশের প্রথম এবং একমাত্র পরিবেশক হিসেবে ঘোষনা দিয়েছেন টিমভিউয়ার, ইন্ডিয়া এন্ড সাউথ এশিয়া বিজনেস হেড ক্রুনাল প্যাটেল। তিনি বলেন, বাংলাদেশের শীর্ষ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস এখন থেকে পুরো বাংলাদেশে তাদের রিসেলার এবং পার্টনার নেটওয়ার্কের মাধ্যমে টিমভিউয়ার সফটওয়্যার পরিবেশন করবে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন বলেন, আমরা সবসময়ই বিশ^মানের আইটি পন্য এবং সল্যুশন বাংলাদেশের বাজারে নিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় টিমভিউয়ারের মত আরেকটি বিশ্বখ্যাত পন্য আমাদের স্মার্ট পরিবারে যুক্ত করতে পেরে অত্যন্ত আনন্দ বোধ করছি। আমরা আশা করছি, এই পার্টনারশীপের মাধ্যমে দেশের টিমভিউয়ার ব্যবহারকারীদের কাছে উন্নত সেবা নিশ্চিত করতে পারব।

আরও উপস্থিত ছিলেন টিমভিউয়ার এর চ্যানেল সেলস ম্যানেজার কুলদীপ ইয়ানি, স্মার্ট টেকনোলজিস এর চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আলবেরুনী সুজন, মার্কেটিং এন্ড কমিউনিকেশন ম্যানেজার মাহফুজুর রহমান মুকুল এবং টিমভিউয়ার প্রোডাক্ট ম্যানেজার মোহাইমেনুল ইসলাম সহ স্মার্ট টেকনোলজিসের পার্টনারবৃন্দ।

-সিনিউজভয়েস/জিডিটি/৬আগস্ট/১৯

 

 

 

Please Share This Post.