টিআরএনবি ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মঙ্গলবার উদযাপন করা হলো টেলিযোগাযোগ বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশের (টিআরএনবি) ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

রাজধানীর একটি হোটেলে জাঁকজমকপূর্ণ এই আয়োজনে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়, তথ্য মন্ত্রণালয়, বিটিআরসি, মোবাইল ফোন অপারেটরসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও দপ্তরের উর্ধ্বতন প্রতিনিধিরা।

এছাড়া খাতের বিভিন্ন সংগঠনের নেতারা আসেন। উদযাপন অনুষ্ঠানে অংশ নেন খাত বিশেষজ্ঞ সুপরিচিত ব্যক্তিবর্গ এবং  সিনিয়র সংবাদিকরা।

সবাই সংগঠনটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও শুভকামনা জানান। বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, আইএসপিএবির সভাপতি এম এ হাকিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, বিএমপিআই এর সভাপতি রুহুল আমিন আল মাহবুব।

টিআরএনবি সভাপতি মুহাম্মদ জাহিদুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক সমীর কুমার দেসহ সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সদস্যরা অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানান।

২০০৮ সালের ১২ ফেব্রুয়ারি টেলিযোগাযোগ বিটের সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের প্রতিষ্ঠা। সে হিসেবে প্রতি বছর এই দিনে ‘টিআরএনবি ডে’ উদযাপন করা হয়ে থাকে।

 

 

-সিনিউজভয়েস/সূত্র:টেকশহর/১৩এফ/১৯

Please Share This Post.