জোভাগোর নতুন কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ

বাংলাদেশের বৃহত্তম হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো বাংলাদেশের নতুন কান্ট্রি ম্যানেজার হিসেবে নিযুক্ত হয়েছেন মেহরাজ মুয়ীদ। ১২ জুন থেকে তিনি কান্ট্রি ম্যানেজার হিসেবে কাজ শুরু করেছেন। জোভাগোতে যোগ দেওয়ার আগে রবি আজিয়াটা লিমিটেডে ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশন ব্যবস্থাপক হিসেবে কাজ করেছেন তিনি।

কান্ট্রি ম্যানেজার হিসেবে জোভাগো বাংলাদেশের সব ধরনের টিমের নেতৃত্ব দেবেন মেহরাজ মুয়ীদ। নতুন পদে যোগ দেওয়া প্রসঙ্গে মেহরাজ মুয়ীদ বলেন, ‘জোভাগো বাংলাদেশ টিমে যোগ দিতে পেরে আমি আনন্দিত। জোভাগোকে আরো সামনে এগিয়ে নিতে চাই। অনলাইন সেবার এ খাতটি দারুণ সম্ভাবনাময়।গ্রাহকদের জন্য নতুন নতুন সুবিধা ও অফার নিয়ে হাজির হবে জোভাগো।’

মেহরাজ মুয়ীদ জোভাগো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কায়েস আলীর পরিবর্তে নিযুক্ত হয়েছেন।

জোভাগো সম্পর্কে
জোভাগো বাংলাদেশ (www.Jovago.net) দেশের প্রথম সারির ও অগ্রগামী হোটেল বুকিং প্ল্যাটফর্ম। এটি একটি রকেট ইন্টারনেট উদ্যোগ। আফ্রিকার সর্ববৃহৎ হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো। জোভাগো এশিয়ায় ৮০ হাজার ও আফ্রিকায় ২৫ হাজারের বেশি হোটেলের বুকিং সেবা দিয়ে থাকে। বিশ্বের দুই লাখ হোটেলে সেবা দেয় জোভাগো। ২০১৫ সালে জোভোগা বাংলাদেশে যাত্রা শুরু করে। বর্তমানে দেশের প্রায় এক হাজার হোটেল অনলাইনে বুকিং সুবিধা দিচ্ছে জোভাগো।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.