জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত

 
বাংলাদেশে ক্যানন ক্যামেরা এবং প্রিন্টারের পরিবেশক জে.এ.এন অ্যাসোসিয়েটস বছরের শেষ দিন গত ৩১ ডিসেম্বর ‘জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস’ উদযাপন করে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটির ধানমন্ডি কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ, ক্যানন পণ্যের ডিলার এবং রিসেলার, কর্পোরেট ক্লায়েন্ট এবং সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।
দিনব্যাপী অনুষ্ঠানের অংশ হিসাবে সকালে উদযাপিত হয় পিঠা উৎসব। ভাপা পিঠা, চিতই পিঠা সহ বিভিন্ন ধরণের পিঠা প্রস্তুত করা হয়। এর সঙ্গে ছিল চটপটি, ফুচকা এবং ঝালমুড়ি। এরপর এক সভা আয়োজন করা হয়। সভায় প্রতিষ্ঠানটির ২০১৫ সালের কার্যক্রম মূল্যায়ন করা হয় এবং ২০১৬ সালে প্রতিষ্ঠানের কর্মপরিকল্পনা নিয়েও তারা আলোচনা করেন।
অনুষ্ঠানে জে.এ.এন অ্যাসোসিয়েটস এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ. কাফি বলেন, ‘জে.এ.এন অ্যাসোসিয়েটস এর কর্মকর্তাবৃন্দ দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সঙ্গে তাদের দায়িত্ব পালন করে আসছে। এর ফলশ্রুতিতে জে.এ.এন অ্যাসোসিয়েটস আজকে বাংলাদেশের প্রথম সারির একটি আইসিটি প্রতিষ্ঠান কার্যক্রম পরিচালনা করছে।’
অনুষ্ঠানে জে.এ.এন অ্যাসোসিয়েটস এর দুজন কর্মকর্তা- আব্দুল্লাহ আল সাফি, সিনিয়র জেনারেল ম্যানেজার (আইডিবি) এবং কবির হোসেন, সিনিয়র জেনারেল ম্যানেজার (হেড অফিস)-কে তাদের অবদানের জন্যে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে জে.এ.এন অ্যাসোসিয়েটস এর পরিচালকবৃন্দ নজরুল ইসলাম চৌধুরী, সুফিয়া আফতাব চৌধুরী, জেসমিন জাহান ও ম্যানেজমেন্ট প্ল্যানিং প্রধান আজিম আব্দুল্লাহ কাফি উপস্থিত ছিলেন।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.