জোভাগোতে হোটেল বুকিংয়ে মিলবে স্মার্টফোন

ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন’স ডে একদিনে সীমাবদ্ধ না রেখে ফেব্রুয়ারি মাস জুড়ে প্রিয় মানুষের সঙ্গে চমৎকার সময় ও ঘুরে বেড়ানো সুযোগ করে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো (www.jovago.net)। ‘মান্থ অব লাভ’ শীর্ষক মাসব্যাপী ক্যাম্পিংয়ের আওতায় জোভাগোতে হোটেল বুকিং দিলেই নিশ্চিত উপহার হিসেবে মিলবে স্মার্টফোন।

চলছে শীতের মৌসুম এবং ভালোবাসার মাস ফেব্রুয়ারি। প্রিয় মানুষকে নিয়ে ঘুরে আসার এই তো সুযোগ। চাকরি বা যান্ত্রিক জীবন থেকে ছুটি নিয়ে প্রিয় মানুষের সঙ্গে দেশের প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলে জীবনের মেনে আসবে প্রশান্তি। কয়েকটি দিনের জন্য সময় ভালো যাবে। ভ্রমণ পিয়াসু মানুষ ও তাদের প্রিয় মানুষদের নিয়ে আনন্দের সময় কাটাতেই জোভাগোর এই ‘মান্থ অব লাভ’ আয়োজন।

মাসব্যাপী এই আয়োজনে স্মার্টফোনের পাশাপাশি নিশ্চিত উপহার হিসেবে গ্রাহকরা নানা উপহার সামগ্রী পাবেন। এই অফারের আওতায় দেশের সেরা পর্যটন স্থানগুলোতে হোটেল বুকিং করা যাবে। তবে হোটেল বুকিং করতে কষ্ট করতে হবে না গ্রাহকদের। ঘরে বসেই জোভাগোর এই ঠিকানায় (https://goo.gl/gTcwn2) গিয়ে কয়েক ক্লিকে হোটেল বুকিং করতে পারবেন গ্রাহকরা।

জোভাগোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কায়েস আলী বলেন, ‘ছোট এই জীবনের আমরা কাজে ব্যস্ত থেকে আমাদের সময় পার করি। প্রিয় মানুষের সঙ্গে সময় দেয়া হয়ে উঠে না। তাই ভালোবাসার মাসে জোভাগো চায় প্রিয় মানুষের সঙ্গে দেশের প্রকৃতির সৌন্দর্য উপভোগ করুক সবাই। ব্যস্ত সময়ের মাঝে খানিকটা সময় থাকুক একান্ত নিজের এবং আনন্দময়। তাই জোভাগোর বিশেষ এই আয়োজন মান্থ অব লাভ।

দেশের প্রথম সারির ও অগ্রগামী হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো। এটি একটি রকেট ইন্টারনেট এআইজির উদ্যোগ। আফ্রিকার সর্ববৃহৎ হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো। জোভাগো এশিয়ায় ৮০ হাজার ও আফ্রিকায় ২৫ হাজারের বেশি হোটেলের বুকিং সেবা দিয়ে থাকে। বিশ্বের দুই লাখ হোটেলে সেবা দিচ্ছে জোভাগো।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.