জেলটা ডিস্ট্রিবিউটরদের থাইল্যান্ড ভ্রমণ

অসাধারণ প্রাকৃতি সৌন্দর্যের লীলাভূমি থাইল্যান্ড ঘুরে এলেন পারটেক্স স্টার, কর্ণফুলী গ্রুপ  ও মেট্রো গ্রুপের যৌথ প্রতিষ্ঠান স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের নিজস্ব ব্র্যান্ড ‘জেলটা’ মোবাইল ফোনের ডিস্ট্রিবিউটর ও দেশের শীর্ষ মোবাইল ফোন ব্যবসায়ীরা।

সারাদেশের ৫০ জনেরও বেশি ডিস্ট্রিবিউটর সম্প্রতি ৫ দিনের এই ট্যুরে যোগ দেন। তাদের সঙ্গে ছিলেন স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের পরিচালক মাকিন উর রশিদ রছি, পারটেক্স গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার জয়নাল আবেদীন, স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের এজিএম (মার্কেটিং) সাইদুর রহমান, ন্যাশনাল সেলস ম্যানেজার কাজী লুৎফুল হক তুষার, এজিএম (প্রোডাক্ট ডেভেলপমেন্ট) কাজী জাফর উলাহ্ প্রমুখ। তারা ব্যাংককের বিভিন্ন দর্শনীয় স্থান যেমন: কোরাল আইল্যান্ড, সাফারি পার্ক, রিভার ক্রুস ডিনার, পাতাইয়া বিচসহ ঐতিহ্যবাহী স্থানসমূহ ঘুরে দেখেন।

অংশগ্রহণকারীদের মাঝে অ্যাওয়ার্ড ও পুরষ্কার বিতরণ কালে স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের পরিচালক মাকিন উর রশিদ রছি বলেন, ‘ব্যবহারকারীদের জন্য আমরা উন্নত মানের মোবাইল ফোন সরবরাহের নিশ্চয়তা দিচ্ছি। শিগগিরই বিস্তৃত করা হচ্ছে দেশব্যাপী ডিস্ট্রিবিউশন ও সার্ভিস নেটওয়ার্ক।’

ডিস্ট্রিবিউটররা এই আকর্ষণীয় ট্যুরের জন্য জেলটা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.