‘জিপ্যাক’ একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যারে মূল্য ছাড়

পবিত্র ঈদুল আযহার মাসে ‘জিপ্যাক’ একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যারের ওপর ১০% মূল্য ছাড় দিচ্ছে জেনারেশন নেক্সট আইটি সলিউশন লিমিটেড (জিএনআইএস)। এই অফারে সফটওয়্যার নিলে মূল্য ছাড়ের সঙ্গে পাওয়া যাবে ৩ মাসের বদলে ৫ মাস ফ্রি সাপোর্ট সার্ভিস। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত।

অফারটি সম্পর্কে জিএনআইএস লিমিটেডের হেড অব বিজনেস রুমন খান বলেন, ‘যে সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান ডিজিটালাইজেশনের এই যুগে এখনো ম্যানুয়ালি তাদের ব্যবসা পরিচালনা করে আসছে, তাদের উৎসাহী করতেই মূলত আমাদের এই অফার। ছোট, বড় কিংবা মাঝারি.. প্রতিষ্ঠানের ধরন যাই হোক না কেন, জিপ্যাক সফটওয়্যার অতি দক্ষতার সঙ্গে সেই ব্যবসার দুর্বল দিকগুলো শনাক্ত করে নতুন আঙ্গিকে এগিয়ে নিতে সহযোগিতা করবে। আর একটা প্রতিষ্ঠানের অন্যান্য বিনিয়োগের তুলনায় সফটওয়্যারের পে-ব্যাক পিরিয়ডটা অনেক কম, খুবই অল্প সময়ের মধ্যে প্রতিষ্ঠানটি উপকৃত হতে শুরু করবে।’

তিনি আরো বলেন, ‘যে সময়টুকু একটা ব্যবসায়িক প্রতিষ্ঠান খাতা কলমে ব্যয় করছে, সফটওয়্যার ব্যবহার করে তা তারা তাদের ব্যবসা সম্প্রসারণে কাজে লাগাতে পারবে। জিপ্যাক সফটওয়্যারের মাধ্যমে প্রতি দিনের ক্রয়-বিক্রয়, লাভ-লোকসান, রিসিভ-পেমেন্ট, ট্রায়াল ব্যালেন্স, ব্যালেন্স সীটসহ নানা রকম রিপোর্ট তৈরি করা যায়। এই সফটওয়্যার চালানো এতটাই সহজ যে ৬ থেকে ৮ ঘণ্টা ট্রেনিং-ই যথেষ্ট। বর্তমানে বাংলাদেশে এই সফটওয়্যারের পাঁচশতরও বেশি ব্যবহারকারী আছে।

বিস্তারিত জানতে ভিজিট: www.gpacbd.com

 

– সিনিউজভয়েস ডেস্ক