জিপি স্টার গ্রাহকরাদের জন্য বিশেষ ছাড় দুসাই রিসোর্টে

গ্রামীণফোন লিঃ তার স্টার গ্রাহকদের জন্য  দুসাই রিসোর্ট এন্ড স্পা এ বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে।

 গ্রামীণফোনের স্টার গ্রাহকরা দুসাই রিসোর্টে উপভোগ করবেন নিম্নরূপ রুম ট্যারিফ: সুপিরিয়র রুম ৬০০০ টাকা ++, প্রিমিয়াম রুম ৭৮০০ টাকা ++, ডিলাক্স বি ভিলা ৯৪০০ টাকা ++,  ডিলাক্স এ ভিলা ১০৯০০ টাকা ++,স্যুট ভিলা বি  ১৮৮০০টাকা ++, স্যুট ভিলা এ ২০৮০০++।  এছাড়াও ইনডোর স্পা তে  ২০%, খাবারে ১৫% ছাড় পাবেন গ্রামীণফোনের সকল স্টার গ্রাহক। এই অফার ১ এপ্রিল থেকে ৩০ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত কার্যকর থাকবে।  গ্রামীনফোন প্ল্যাটিনাম প্লাস ও প্ল্যাটিনাম ষ্টার গ্রাহকদের জন্য আছে আরেকটি অফার, তারা দুসাই রিসোর্টের ডিলাক্স এ ও বি ভিলায় এক রাত থাকলে এক রাত ফ্রি থাকার সুযোগ পাবেন। এই অফার ১ এপ্রিল থেকে ৩০ জুন ২০১৬ পর্যন্ত কার্যকর থাকবে।

গ্রামীণফোনের হেড অব হাই ভ্যালু সেগমেন্ট এন্ড স্টার রেজওয়ান মোহাম্মদ চৌধুরী এবং দুসাই হোটেল এন্ড রিসোর্টের পরিচালক রেজিনা নাসের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্প্রতি জিপি হাউজে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন।

সবচেয়ে মূল্যবান গ্রাহকদের স্বীকৃতি প্রদান এবং ধন্যবাদ জানানোর জন্য গ্রামীণফোনর স্টার কর্মসূচী চালু করা হয়েছে। একটি নির্দিষ্ট সময় ধরে নির্দিষ্ট পরিমানের ফোন ব্যবহার করলে একজন গ্রামীণফোন গ্রাহক স্টার গ্রাহক হতে পারেন। একবার স্টার গ্রাহক হলে তা তিন মাস কার্যকর থাকে। ভিজিট করুন http://www.grameenphone.com/bn/star-program

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.