জিপি স্টারদের জন্য বিমান টিকেটে ডিসকাউন্ট

গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিমান টিকেট ক্রয়ে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার দিতে গো জায়ানের সঙ্গে চুক্তি করেছে। বিশেষ এ অফারটি অক্টোবর মাস থেকে কার্যকর হবে। গো জায়ান আইএটিএ নিবন্ধিত অনলাইন ট্রাভেল এজেন্সি, যা গ্রাহকদের অনলাইনে ওয়ান-স্টপ ট্রাভেল সল্যুশন প্রদান করে।

জিপি স্টারদের জন্য গো জায়ান ও গ্রামীণফোনের এ অফারটি ১ অক্টোবর থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত চলবে। জিপি স্টার গ্রাহকরা এ সময়ের মধ্যে গো জায়ান থেকে আন্তর্জাতিক বিমানের টিকেট ক্রয়ে সর্বমোট ২২ হাজার টাকা ডিসকাউন্ট নিতে পারবেন। এক্ষেত্রে, প্রতিবার টিকেট ক্রয়েই ডিসকাউন্টের পরিমাণ বাড়তে থাকবে। আকর্ষণীয় এ অফার নেয়া যাবে শুধুমাত্র www.gozayaan.com/gpstar -এ ওয়েবসাইট থেকে।

জিপি স্টারদের বিশেষ ডিসকাউন্টে অনলাইন টিকেট বুকিং সুবিধা দিতে গ্রামীণফোনের ও গো জায়ানের মধ্যে সম্পাদিত চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্রামীণফোন লিমিটেডের বিপণন বিভাগের অধীনে হেড অব কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট এ.ই.এম. সাইদুর রহমান এবং গো জায়ানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রিদওয়ান হাফিজ। এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

 

Please Share This Post.