জিপি গ্রাহকদের ওয়েডিং ডায়রির আকর্ষনীয় ছাড়

বিয়ের ছবি তোলার শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান “ওয়েডিং ডায়রি” গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য বিবাহ প্যাকেজে বিশেষ ছাড় ঘোষণা করেছে।

এই অফারের অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা এখন থেকে ওয়েডিং ডায়রির সকল ধরনের সেবায় ১০% ছাড় পাবেন। তবে অফারের সবচেয়ে আকর্ষন হচ্ছে স্টার গ্রাহকদের জন্য ১ দিনের প্যাকেজ। এই প্যাকেজের অধীনে ২ জন অভিজ্ঞ ফটোগ্রাফার ৫ ঘন্টা ছবি তুলবেন, ২ জন অভিজ্ঞ ভিডিওগ্রাফার ফুল এইচডি ভিডিও করবেন যা ব্লু-রে ডিস্কে ধারণ করা হবে, ১৫০টি ছবি বিশেষভাবে সম্পাদনা করে প্রিন্ট করা হবে এবং ১টি টি টেবিল ফটোবুক তৈরি করা হবে। ৪২ হাজার টাকার প্যাকেজ স্টার গ্রাহকরা পাবেন ৩৪ হাজার টাকায়। এই অফার শুধুমাত্র ঢাকা শহরের জন্য প্রযোজ্য হবে।

গ্রামীণফোনের হেড অফ হাই ভ্যালু সেগমেন্ট রেজওয়ান মোঃ চৌধুরী এবং ওয়েডিং ডায়রির সিইও প্রিত রেজা সম্প্রতি জিপি হাউজে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই বিশেষ অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকরা http://www.grameenphone.com/star-program/special-offers/wedding-diary এবং সর্বশেষ আপডেট জনতে ওয়েডিং ডায়রির ফেসবুক পেজ www.facebook.com/weddingdiarybd ভিজিট করতে পারেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.