জিপি গেমবক্সে আনলিমিটেড গেমস

অ্যান্ড্রয়েড ও ফিচার ফোন ব্যবহারকারীদের আনলিমিটেড প্রিমিয়াম গেমস ও অ্যাপ্লিকেশন ব্যবহারের অভিজ্ঞতা দিতে অপেরার সঙ্গে যৌথভাবে জিপি গেমবক্স নিয়ে এলো গ্রামীণফোন।

গেমবক্স ব্যবহারকালে গ্রাহকরা প্রিমিয়াম সব গেমসের ফুল ভার্সন ডাউনলোড করতে পারবেন। এক্ষেত্রে, তাদের ইন-অ্যাপ কেনা এবং বিজ্ঞাপন নিয়ে কোনো চিন্তা করতে হবে না। সপ্তাহে মাত্র ১০ টাকা সাবস্ক্রিপশন ফি’র বিনিময়ে জিপি গেমবক্স ব্যবহারকারীরা আনলিমিটেড গেম খেলার অভিজ্ঞতা নিতে পারবেন। এছাড়াও, সাবস্ক্রিপশন ফি দেয়ার আগেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন বিনা মূল্যে সাত (৭) দিনের ট্রায়াল সুবিধা।

জিপি গেমবক্সে জনপ্রিয় ও নতুন সব গেম নিশ্চিত করতে অপেরা বিশ্বজুড়ে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে ১৫০টির বেশি গেম ডেভলপারের সাথে যৌথ অংশীদারিত্বে কাজ করছে।

এছাড়াও, জিপি গেমবক্সে থাকছে ‘সোশ্যাল অ্যাপ ডিসকভারি’ ফিচার। যার মাধ্যমে গ্রাহকরা, তাদের বন্ধুরা জনপ্রিয় ও সেরা যেসব সব গেমস ও অ্যাপ ব্যবহার করছে সেগুলো সম্পর্কে জানতে পারবেন এবং তাদের বন্ধুদের সুপারিশকৃত সব গেমস ও অ্যাপ তাদের ফোনে ডাউনলোড করে নিতে পারবেন।

হাজারের বেশি এক্সক্লুসিভ গেমস ও অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা নিতে গ্রাহকদের স্মার্টফোন কিংবা ফিচার ফোনে http://appsclub.grameenphone.com – এই ওয়েবসাইট থেকে গেমবক্স অ্যাপ অথবা অপেরা মিনি ব্রাউজার ডাউনলোড করে নিতে হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.