জিটেক্স টেকনোলোজি উইকে রিভ সিস্টেমস

মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ তথ্য-প্রযুক্তি মেলা জিটেক্স টেকনোলজি উইক-এর ৩৫ তম আসরে বিগত অনেক বছরের মতো অংশগ্রহণ করেছে রিভ সিস্টেমস। গ্লোবাল আইপি টেলিফোনি ইন্ডাস্ট্রির পথিকৃৎ বাংলাদেশী বহুজাতিক কোম্পানি রিভ সিস্টেমস ১৮ থেকে ২২ অক্টোবরে অনুষ্ঠিত এই মেলায় রিভের প্যাভিলিয়ন ছিলো এবারের মেলার অন্যতম প্রধান আকর্ষণ।

মেলার শেষ দিন রিভের প্যাভিলিয়ন পরিদর্শন করেন দুবাইয়ে নিযুক্ত ‘কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ’-এর কমার্শিয়াল কাউন্সেলর ড. এ. কে. এম. রফিক আহাম্মেদ, পার্সোনাল অফিসার মোঃ তারিকুল ইসলাম এবং সহযোগী কর্মকর্তাবৃন্দ। তাঁরা প্রযুক্তি বিশ্বে রিভের অবদানের জন্য এর ভূয়সী প্রশংসা করেন।

মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ তথ্য-প্রযুক্তি মেলায় অংশ নেয়া প্রসঙ্গে রিভ গ্রুপের গ্রুপ সিইও এম রেজাউল হাসান জানান, ইন্টারন্যাশনাল ব্র্যান্ড হলেও আমরা গর্বিত যে রিভ একটি বাংলাদেশী উদ্যোক্তাদের প্রতিষ্ঠান। বিশ্বের সব বড় প্রযুক্তি মেলায় রিভ নিজেদের আকর্ষণীয়ভাবে উপস্থাপন করে এবং সারা বিশ্বের আইটিপ্রেমীদের কাছে রিভের প্যাভিলিয়ন অন্যতম আকর্ষণ। মধ্যপ্রাচ্য আমাদের অন্যতম বড় মার্কেটপ্লেস। জিটেক্স আমাদের জন্য নতুন পুরোনো প্রচুর গ্রাহকের এক মিলনমেলা।

উল্লেখ্য, দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টার-এর উদ্যোগে আয়োজিত জিটেক্স-এর এবারের আসরে অংশ নিচ্ছে ১৫০টির’ও বেশি দেশের ১,৩০,০০০ তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ও যোগাযোগ প্রতিষ্ঠান। বাংলাদেশ থেকে নিয়মিত অংশ নেয়া প্রতিষ্ঠান রিভ সিস্টেমসের হেড কোয়ার্টার সিঙ্গাপুরে এবং প্রধান ডেভেলপমেন্ট সেন্টার বাংলাদেশ ও ভারতে। এছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, হংকং, লেবানন ও পাকিস্তানেও রয়েছে ৭৮টি দেশের ২৬০০’র বেশি প্রতিষ্ঠানের আস্থা অর্জনকারী রিভ-এর শাখা অফিস।

রিভ সিস্টেমস ছাড়া এবারের মেলায় বাংলাদেশ থেকে অংশ নিয়েছে কোড নাইট সলিউশন, ফ্রি সফটওয়্যার সলিউশন, জেনুইটি সিস্টেমস, মীর টেকনোলজিস এবং সফটটেক।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.