জিটেক্স টেকনোলোজি উইকে বাংলাদেশের রিভ সিস্টেমস

দুবাই ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে জিটেক্স টেকনোলজি উইক। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এই তথ্যপ্রযুক্তি মেলা মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ প্রযুক্তি সম্মেলন। ১৫০টি দেশের বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠানের পাশাপাশি জিটেক্সের ৩৬তম আসরে অংশ নিয়েছে বাংলাদেশের রিভ সিস্টেমস। জিটেক্সে বাংলাদেশি এই প্রযুক্তি প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেছেন সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের কনসোল জেনারেল এস বদিউজ্জামান, কমার্শিয়াল কাউন্সিলর ড.একেএম রফিক আহাম্মেদ ও ইপিবি কর্তৃপক্ষসহ দেশি-বিদেশী প্রযুক্তি সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

কোম্পানি সূত্রে জানা গেছে জিটেক্সে রিভ সিস্টেমস প্রদর্শন করছে রিটেইল আইপি টেলিফোনি সফটসুইচ প্ল্যাটফর্ম ‘আইটেলসুইচ লাইট’ ও ব্যবসায়িক যোগাযোগে নিজস্ব নিরাপদ অ্যাপ্লিকেশন প্রযুক্তিসহ সর্বাধুনিক প্যারেন্টাল কন্ট্রোল সমৃদ্ধ ‘রিভ অ্যান্টিভাইরাস’ এবং ওয়েবসাইট থেকেই সরাসরি ভিজিটরের সঙ্গে যোগাযোগের মাধ্যম ‘রিভ চ্যাট’।

জিটেক্স টেকনোলোজি উইকে প্রদর্শিত পণ্য ও সেবা সম্পর্কে রিভ সিস্টেমসের হেড অব সেলস রায়হান হোসেন জানান, রিভ সিস্টেমস উদ্ভাবিত আইটেল সুইচে রয়েছে সম্পূর্ণ বিজনেস ওরিয়েন্টেড ড্যাশবোর্ড, ফ্লেক্সিবল রেট প্ল্যান ম্যানেজমেন্ট, মোবাইল রেসপন্সিভ বিলিং ও ডায়ালার ওয়াইজ পারফরম্যান্স রিপোর্টিং। ন্যূনতম হার্ডওয়্যার কন্সাম্পশনে কার্যক্রম পরিচালনায় সক্ষম বলে আইপি টেলিফোনি সার্ভিস প্রোভাইডারদের জন্য আইটেলসুইচ লাইট আদর্শ সমাধান।

এছাড়াও ব্যবসায়িক যোগাযোগ সহজ ও নিরাপদ করতে রিভসিস্টেমসের কারিগরি সহযোগিতায় নিজস্ব অ্যাপ্লিকেশন তৈরি ও প্রচলন করা যাবে। এতে কেবলমাত্র ইন্টারনেট ব্যবহার করে বিনামূল্যে অডিও-ভিডিও কলিংয়ের পাশাপাশি রয়েছে গ্রুপ কল, ডিরেক্টরি, মেসেজ ব্রডকাস্টিং, ফাইল ও লোকেশন শেয়ারিংয়ের সুযোগ।

জিটেক্স টেকনোলোজি উইকসহ আন্তর্জাতিক প্রযুক্তি সম্মেলনসমূহে বাংলাদেশের হয়ে নিয়মিত অংশ নেয়া বহুজাতিক রিভ সিস্টেমস উল্লিখিত পণ্য ও সেবা প্রদর্শন করছে ডিজিটাল ওয়ার্ল্ডেও। ১৯ অক্টোবর থেকে রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিন দিনব্যাপী শুরু হওয়া ‘ডিজিটাল ওয়ার্ল্ডে ২০১৬’ মেলায় রিভ সিস্টেমস গ্র্যান্ড প্যাভিলিয়নের মাধ্যমে অংশ নিয়েছে।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.