জাবরা এলিট ২৫ই অসাধারণ হেডফোন অবমুক্ত

আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশের বাজারে অবমুক্ত করা হলো জীবন শৈলী প্রযুক্তির ক্ষেত্রে অগ্রদূত জাবরা’র নতুন হেডফোন এলিট ২৫ই। বৃহস্পতিবার (২৭ জুন) রাজধানীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সামনে হেডফোনটির মোড়ক উন্মোচন করেন জাবরা’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক পিটার জয় সেলান। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ব্র্যান্ডটির বাংলাদেশী পরিবেশক টেক রিপাবলিক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ফয়েজ মোর্শেদ।

অনুষ্ঠানে অন্যান্যের ম্যধ্যে উপস্থিত ছিলেন টেকরিপাবলিক লিমিটেডের নির্বাহী পরিচালক মেহেদী হাসান, চেয়ারম্যান মশিউর রহমান রাজু এবং পরিচালক কাজী ইকরামুল গণী।

জাবরা-এলিট-

                                                                                                পিটার জয় সেলান

অপরদিকে জাবরা’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক পিটার জয় সেলান বলেন, গুণে ও মানে জাবরা পৃথিবী জোড়া খ্যাতি অর্জন করেছে। আমাদের পণ্যটিতে বিশ্বের সেরা সাউন্ড সিন্টেম ব্যবহার করা হয়েছে। মোড়ক উন্মোচন শেষে তারহীন প্রযুক্তিতে কল ও মিউজিক শোনার এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটির ব্যাটারি ব্যাকআপ সুবিধার কথা উল্লেখ করে বলা হয়, এটি একবার চার্জ দিলে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়।

হেডফোনটির নেকব্যান্ড, এয়ারগিলস এবং মাইক্রোফোনের বিশেষত্ব তুলে ধরে অনুষ্ঠানে টেক রিপাবলিক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ফয়েজ মোর্শেদ বলেন, জাবরা এলিট ২৫ই হেডফোনটির রয়েছ মাল্টি টাস্কিং সুবিধা। চলতি পথে; এমনকি শত ব্যস্ততার ম্যধ্যেও হাই কোয়ালিটি কনভারশেসন এবং মিউজিক শুনতে এর জুড়ি নেই। মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ই এক কথায় অনন্য। বাজারে এর ধারে কাছে আর কোনো হেডফোন নেই। ফলে এই হেডফোনটির ওপর আমরা আস্থা রাখতে পারি। আমার বিশ্বাস, জাবরা এলিট স্পোর্ট এর মতোই এটি খ্যাতি অর্জন করবে।

জাবরা-এলিট

                                                                                     জাবরা পণ্যের প্রদর্শনী জোন 

এক প্রশ্নের জবাবে ফয়েজ মোর্শেদ আরো বলেন,  এলিট ২৫ই হেডফোনটির মূল টার্গেট কাস্টমার হলো আমাদের লক্ষ লক্ষ বাইক চালক, টিভি সাংবাদিক ও সাইকেল আরোহীরা। কারণ তারা সবসময় অফিসের কাজে বাহিরে থাকতে হয় ঝড়-বৃষ্টির উপেক্ষা করেও অ্যাসাইনমেন্ট কাভার সহ নানান কাজে বাহিরে থাকতে হয় বিদায় এটা তাদের জন্য অতি প্রয়োজনীয় একটা হেডফোন হতে পারে। জাবরা এলিট ২৫ই হেডফোনটি সম্পূর্ণ ডাস্ট ও পানি প্রতিরোধক হওয়ায় যেকোনো সময় যেকোন জায়গায় স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারবেন।

দেশের সকল কম্পিউটার মার্কেট ও টেকরিপাবলিক এর অনলাইনে পাওয়া যাচ্ছে। বাংলাদেশের বাজারে হেডফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯৯৯ টাকা।

-সিনিউজভয়েস/জিডিটি/২৯জুন/১৯

Please Share This Post.