জাপানের কিয়োসেরা প্রিন্ট সার্ভিস নিয়ে এসেছে এক্সেল ইন্টেলিজেন্ট

জাপানের বিশ্বখ্যাত কিয়োসেরা মাল্টিফাংশন প্রিন্টারের ম্যানেজড ডক্যুমেন্ট এবং প্রিন্ট সার্ভিস (পিএমএস) সেবা দেবে দেশের প্রযুক্তি প্রতিষ্ঠান এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লি.।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে এক্সেল কিয়োসেরা পার্টনারশীপ উদ্ভোধনী অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এই সেবা কার্যক্রম শুরুর ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে কিয়োসেরা ডকুমেন্টস সলিউশন্স এশিয়া লিমিটেড এর প্রেসিডেন্ট তাকুমা কিমুরা বলেন, বাংলাদেশ এখন তথ্যপ্রযুক্তির সম্ভাবনার দেশ, এ জন্যই আমরা এই মার্কেটকে বেছে নিয়েছি। এখন থেকে বাংলাদেশে কিয়োসেরার সকল পণ্য পাওয়া যাবে। এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা টাস্ক আলফা ৩২১২আই, ৪০১২আই ইকোসিস এস৪২১৫ আইডিএন, এম ৪১৩২ আইডিএন, এম৮১২৪ সিআইবিএন, এম ৮১৩০ সিআইবিএন, টাস্ক আলফা ২২০০-২২০১, ইকোসিস পি৩০৫০ডিএন, পি ৩০৬০ ডিএন-সহ বিভিন্ন উন্নতমানের মাল্টি ফাংশন প্রিন্টার ও সেবা বাজারজাতকরণ শুরু করবো ।

এক্সেল ইন্টেলিজেন্স সলিউশন্স লি. এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন, আমরা এখন থেকে জাপানী প্রযুক্তি পণ্য ও সেবা প্রদান করবো। কিয়োসেরা বিশ্বব্যপী ১৪০টি দেশে ব্যবসা পরিচালনা করছে এবং ৩১টি দেশে নিজস্ব অফিসের মাধ্যমে তাদের পণ্যের সেবা দিয়ে আসছে। অনুষ্ঠানে এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লি. এর হেড অব প্রিন্টিং ডিভিশন রঞ্জন কুমার রায় বলেন, খুব কম খরচে বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের ডিজিটাল মাল্টি ফাংশন যেমন- প্রিন্ট, কপি, স্ক্যানের কাজ করতে পারে কিয়োসেরার এমপিএস সেবার মাধ্যমে। এই সেবাগুলো যেকোনো প্রতিষ্ঠান
প্রিন্টার না কিনেই পেতে পারে। অর্থাৎ, যে সকল প্রতিষ্ঠানে অনেক প্রিন্ট কপি করা দরকার হয় তাদের অনেক প্রিন্টার, টোনার, কালি ও কাগজের প্রয়োজন হয়। আমাদের আউটসোর্সিং সেবার মাধ্যমে কোনো কিছু না কিনেই স্বল্প খরচে এই সেবাগুলো পেতে পারে, যার ফলে প্রতিষ্ঠানগুলো অনেক লাভবান হবে।

এক্সেল-কিয়োসেরা পার্টনারশীপ উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, কিয়োসেরার ভাইস প্রেসিডেন্ট মতহিরো সাত এবং এ·পোর্ট সেলস ম্যানেজার অ্যালান অং। প্রায় ২০০ কর্পোরেট হাউজের প্রতিনিধিদের উপস্থিতিতে উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এক্সেল টেকনোলজিস লি. এবং এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশন্স লি. এর নির্বাহী পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী, চীফ অপারেটিং অীফসার মো. মাসুদ হোসেন, চীফ ফাইন্যান্স অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, হেড অব সেলস তুলশি কুমার সাহা, সিনিয়র ম্যানেজার রাজিউর রহমান, সলিউশন আর্কিটেক্ট অনিন্দ সাহা প্রমুখ।

এক্সেল-কিয়োসেরা পার্টনারশীপ উদ্বোধন এবং বিভিন্ন পণ্য প্রদর্শনীর পর অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল রোবট ড্যান্স পারফোমেন্স।

সিনিউজভয়েস/জিডিটি/১৭সেপ্টেম্বর/১৯

Please Share This Post.