ছয় হাজারের বেশি ৪.৫জি সাইট নিয়ে ৫শ’ থানায় পৌঁছালো রবি

দেশের ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। এই অনন্য অর্জনের সাথে অন্য সব অপারেটরের আগে রবিতে ৪.৫জি গ্রাহক সংখ্যা ২০ লাখ ছাড়িয়ে যাওয়ায় বাজারে ফোরজি সেবায় রবি’র নেতৃত্ব প্রতিষ্ঠিত হলো।

এর মানে দেশের ৯০ শতাংশ থানায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ৪.৫জি ও ফোরজি প্লাস সেবা উপভোগ করছেন।
আসছে ঈদের ছুটিতে গ্রাহকরা দেশের যেখানেই যান না কেন তারা রবি’র ৪.৫জি এবং এয়ারটেল’র ফোরজি প্লাস নেটওয়ার্কের আওতায় থাকবেন।

এই মুহুর্তে দেশে ২০ লাখের বেশি রবি ও এয়ারটেল গ্রাহক বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সেবা গ্রহণ করছেন। আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে গ্রাহকদের জন্য রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ৪জি প্লাস সেবা প্রদানের প্রতিশ্রুতির প্রতিফলন হচ্ছে এই অর্জন।

এ মাইলফলক অর্জনে ফোরজি সেবা নিয়ে গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া পড়াটাই স্বাভাবিক; কিন্ত একটি বিষয় খেয়াল রাখতে হবে রবি’র ৪.৫জি ও এয়ারটেলের ফোরজি প্লাস সেবা উপভোগ করতে গ্রাহকদের হাতে ফোরজি সিম ও ফোরজি উপযোগী হ্যান্ডসেট থাকতে হবে।

গ্রাহকদের সুবিধার্থে রবি এবং এয়ারটেল ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় সব ফোরজি উপযোগী হ্যান্ডসেট। রবি ও এয়ারটেল গ্রাহকরা এখন স্যাসমাং জে সিরিজের ফোরজি হ্যান্ডসেট কিনলে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করছেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, এই মাইলফলক অর্জন করার জন্য রবি পরিবারের প্রত্যেক সদস্যদের ধন্যবাদ জানাই। স্পষ্টতই এ অর্জন ৪.৫জি সেবার ক্ষেত্রে আমাদের প্রতিযোগীদের অনেকদূর এগিয়ে গেল। এই শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পথ চলছি আমরা। ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি বিটিএস সাইট চালু করার মাধ্যমে রবি সে লক্ষ্য অর্জনে অনেকটাই এগিয়ে গেল।

সিনিউজভয়েস//ডেস্ক/