ছিটমহল বাসাীদের বিজয়য়োল্লাস

ঢাকাঃ সাবেক ছিটমহল, পঞ্চগড় জেলার গাড়াতির বাসিন্দাদের নিয়ে বিজয় দিবস উদযাপনে বিজয়োৎসব ‘প্রথম বিজয়োল্লাস’ আয়োজন করেছে গ্রামীণফোন। ৪৪ বছরের মধ্যে আনুষ্ঠানিকভাবে প্রথমবারের মতো বিজয় দিবস উদযাপন করে সাবেক এ ছিটমহলের বাসিন্দারা।

দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন, চ্যানেল আই ও সংস্কৃতি মন্ত্রণালয়ের সাথে যৌথভাবে একইসময় ঢাকার চ্যানেল আই প্রাঙ্গণে এ বিজয় উৎসবের আয়োজন করে। গাড়াতির বাসিন্দাদের সাথে ‘প্রথম বিজয়োল্লাস’-এ সেখানে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম।

এ অনুষ্ঠান নিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজীব শেঠি বলেন, প্রথমবারের মতো সারা জাতি একসাথে এ বিশেষ মুহূর্তটি উদযাপন করছে। এ বিশেষ মুহূর্তটি উদযাপন করতে আমাদের সময় লেগেছে ৪৪ বছর। আমি নিশ্চিত দেশের মানুষ সবসময় এ দিনটিকে মনে রাখবে। এমন একটি গুরুত্বপূর্ণ মুহূর্তের অংশীদার হতে পেরে গ্রামীণফোন গর্বিত।

উল্লেখ্য, এর আগে গত ২৫ নভেম্বর দেশের প্রথম মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে লালমনিরহাটের সাবেক ছিটমহল দহগ্রামকে থ্রিজি নেটওয়ার্কের আওতায় নিয়ে আসে গ্রামীণফোন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.