ছাড় ও উপহারে চলছে ডিজিটাল আইসিটি ফেয়ার

ছুটির দিনে জমে উঠেছে দেশের অন্যতম বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্ল্যান) এ ডিজিটাল আইসিটি মেলা ২০১৯। চলছে ক্রয়ের উপর ছাড় ও উপহার। সকাল থেকেই ক্রেতাদের পদচারণার মুখর হয়ে উঠেছে মেলা। মেলা উপলক্ষে মার্কেটের ৭৪৬টি প্রতিষ্ঠান কিছু না কিছু ছাড় ও উপহার দিচ্ছে।

ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে খুশি মেলায় প্রযুক্তি পণ্যে বিক্রেতারা।অন্যদিকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে ব্যস্ত সময় পার করছেন মেলায় অংশ নেওয়া দোকানীরা এবং প্রচারকর্মীরা। ক্রেতাদের জন্য তাদের পক্ষ থেকে রয়েছে নানা ধরণের অফার এবং উপহার।

মেলায় মিরপুর থেকে ল্যাপটপ কিনতে আসা হোমাইরা আলম বলেন, বেশ কিছুদিন ধরে ল্যাপটপ কেনার কথা ভাবছিলাম। আজ ছুটির দিনে ছাড় ও উপহারের কথা ভেবে মেলায় এসেছি। এসে দারুণ। পুরো মার্কেটে শুধু আইটি পণ্য। আমরা এগিয়ে যাচ্ছি এ মেলা দেখে সেটাই মনে হয়।

মোহাম্মদপুর থেকে সঞ্জয় চৌধুরি ছেলের জন্য ডেস্কটপ কম্পিউটার খুঁজছিলেন। কিন্তু মেলায় এসে প্রযুক্তিপণ্য আর ছাড় ও উপহার দেখে তিনি মুগ্ধ। বললেন, ডেস্কটপ তো কিনেছেনই ছেলের জন্য। মেয়ের জন্য ল্যাপটপও পছন্দ হয়েছে তাঁর।

৫ দিনব্যাপী এই মেলায় অংশগ্রহণ করছে দেশের মার্কেটের ৭৪৬টি প্রতিষ্ঠান টি আইটি প্রতিষ্ঠান। এ মেলায় বিশ্বের স্বনামধন্য বিভিন্ন আইসিটি ব্র্যান্ড এই মেলায় পৃষ্ঠপোষকতা করছে। প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে- এসার, ডেল, এইচপি, ক্যাসপারস্কাই। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে- আসুস, লেনোভো, এডাটা। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে- ডাহুয়া ও টিপি-লিংক। স্পন্সর হিসেবে রয়েছে- ইসেট, টেনডা, ট্রানসেন্ড, ওয়েব লিংক। গেমিং পার্টনার হিসেবে রয়েছে- গিগাবাইট।

আজ ১২ তারিখ রয়েছে শিশু চিত্রাংকন প্রতিযোগীতা। এছাড়াও মেলা চলাকালীন প্রবেশ টিকেটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

-সিনিউজভয়েস/ডেক্স/১২অক্টো./১৯

 

Please Share This Post.