চ্যাম্পিয়ন্স ট্রফি সেলফি কনটেস্ট বিজয়ীদের পুরস্কৃত করলো অপো

ক্যামেরা ফোন অপো, ‘অপো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ক্রিকেট কুইজ’ প্রতিযোগিতা এবং ‘অপো চিয়ার ফর ক্রিকেট উইথ সেলফি এক্সপার্ট’ প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা এবং পুস্কার প্রদান করেছে। সম্প্রতি, গুলশান-১ এ অবস্থিত অপো ঢাকা অফিস প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা এবং পুরস্কৃত করা হয়।

‘অপো চিয়ার ফর ক্রিকেট উইথ সেলফি এক্সপার্ট’ প্রতিযোগিতায় বিজয়ীরা আইসিসি ক্রিকেট ম্যাচ চলাকালে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য আনন্দ-উল্লাসের সেলফি/গ্রুপ সেলফি তুলে জিতে নেন অপো এফ৩ হ্যান্ডসেট। এই হ্যান্ডসেট বিজয়ীরা হলেন- ঢাকার সুরমা মাহমুদ, ফারহান সাদিক সিফাত, সোহাগ হোসাইন এবং নোয়াখালীর প্রদীপ চক্রবর্তী। অন্যদিকে ‘অপো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ক্রিকেট কুইজ’ প্রতিযোগিতার মোট ৩০ জন বিজয়ী পেয়েছেন ব্লুটুথ স্পিকার এবং আকর্ষণীয় গিফ্ট বক্স।

অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ডিং এন্ড মার্কেটিং ব্রুস লী এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অপো বাংলাদেশ অফিসে উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত সবাই এক সাথে ইফতার করেন। এ দু’টি প্রতিযোগিতা ২৮ মে, ২০১৭ শুরু হয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ পর্যন্ত সবার জন্য উন্মুক্ত ছিলো। অপো এ বছর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অফিসিয়াল পার্টনার।

-সিনিউজভয়েস

Please Share This Post.