চোখ ধাঁধানো নতুন ফোন এফ১৯ প্রো ও অপো ব্যান্ড স্টাইলের এর বিক্রয় শুরু হয়েছে : আজই কিনে ফেলুন আপনারটা

গত ১০ই মার্চ আনুষ্ঠানিকভাবে অপোর এফ সিরিজের নতুন ফোন অপো এফ১৯ প্রো এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গ্রাহকদের অপেক্ষার প্রহর শেষ করতে ১৮ই মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে এফ১৯ প্রো ও অপো ব্যান্ড স্টাইল বাজারে পাওয়া যাচ্ছে।

বিক্রয়ের প্রথম দিনে যমুনা ফিউচার পার্কের লেভেল ৪ এ দর্পন টেলিকমে দেশের নামকরা ক্রিকেটার এনামুল হক বিজয় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে লটারির মাধ্যমে গ্রাহকদের মধ্য হতে একজন ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করা হয়। প্রতিটি বিক্রয় কেন্দ্রের প্রথম বিজয়ীর জন্যে একটি এলইডি স্মার্ট টিভি, দ্বিতীয় বিজয়ীর জন্যে একটি মাইক্রোওয়েভ ওভেন ও তৃতীয় বিজয়ীর জন্যে ২ পিস কফি মেশিন নির্ধারন করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১০০ জন প্রতিযোগীর জন্যে থাকছে অপোর তরফ থেকে ১০০ টি কমপ্লিমেন্টারি গিফট বক্স।

তরুণ প্রজন্মের আধুনিক চিন্তাধারা ও জীবনযাত্রায় নতুন এক মাত্রা যোগ করতে অপো “এফ১৯ প্রো” নিয়ে এসেছে হাই ব্যাটারি পাওয়ার যুক্ত ফোন যেখানে তারা গেমিং, চার্জিং সুবিধা থেকে শুরু করে ভিন্নধারার ভিডিও ও ফটোগ্রাফির অভিজ্ঞতা পাবে। এছাড়াও “এফ১৯ প্রো” তে থাকবে ডুয়াল-ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রেট ভিডিও, মনোক্রোম ভিডিও ও ডাইন্যামিক বোকেহ এর সুবিধা যা গ্রাহকদের “ফান উইথ এভরি শট” অভিজ্ঞতা দান করবে। এই ফোনে আরও পাওয়া যাবে আগের ফোনগুলোর তুলনায় অধিক পাওয়ারের ব্যাটারি এবং বহুগুণ বেশী স্পীড। থাকছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০। ভুক ফ্ল্যাশ চার্জিং -এর মাধ্যমে ৫ মিনিট চার্জ করে ৩.২ ঘন্টা যাবত কথা বলা যাবে। এই সবকিছুই আপনারা সিম্পল কিন্তু অত্যন্ত সুরুচিপূর্ণ ডিজাইনের “এফ১৯ প্রো’ এর মধ্যে পেয়ে যাবেন। অত্যাধুনিক ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন এই ফোন গ্রাহকরা ফ্যান্টাসটিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক এই দুটি রঙে পেয়ে যাবে। এই ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেলের ব্যাক ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও থাকবে ৬.৪৩ ইঞ্চ এর এমোলেড ডিসপ্লে যার মাধ্যমে গ্রাহকেরা ফোনের ডিসপ্লেকে দেখতে পারবেন নতুন আঙ্গিকে। এই ফোনে গ্রাহকরা পাবেন কালারওএস ১১।

অপো বর্তমানে পাবজি এবং লাইকির সাথে দুটি ক্যাম্পেইন চালাচ্ছে। আপনি উভয় ক্যাম্পেইন-এ অংশ নিয়ে অত্যাধুনিক এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল জেতার সুযোগ পেতে পারেন। আপনি যে কোনও পুরানো অপো এফ সিরিজের ফোন এক্সচেঞ্জ করে ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

অপোর নতুন সব আকর্ষণীয় অফারের ব্যাপারে জানতে চোখ রাখুন অপোর অফিশিয়াল ফেসবুক পেজে।

Please Share This Post.