চুরি হওয়া কাভার্ড ভ্যান রবি ট্র্যাকারের সাহায্যে উদ্ধার

গাড়ি ট্র্যাকিং সমাধান রবি ট্র্যাকারের সাহায্যে কুমিল্লা থেকে এসএএস গ্রুপ তাদের চুরি হওয়া গাড়ি উদ্ধার করেছে। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ৯টা ১৫ মিনিটে চুরির ঘটনা ঘটলে এসএএস গ্রুপের কর্মকর্তারা রবি ট্র্যাকারের ২৪/৭ হেল্পলাইন নম্বরে কল দিয়ে ঘটনাটি জানান।

বিষয়টি জানার সঙ্গে সঙ্গে রবি ট্র্যাকারের কল সেন্টারের প্রতিনিধিরা নিয়ম অনুযায়ী এসএএস গ্রুপের অফিসারের পরিচয় নিশ্চিত হয়ে চুরি করা কাভার্ড ভ্যানের অনুসরণ শুরু করে।

পরে রবি ট্র্যাকার প্রতিনিধিদের দেওয়া গাড়ির অবস্থানের তথ্য অনুযায়ী কুমিল্লার রহিমপুর বিশ্বরোড়ের কাছাকাছি ঢাকা-চট্টগ্রাম রোড থেকে রাত সাড়ে ১০টায় এসএএস গ্রুপের কর্মকর্তা তাদের চুরি হওয়া গাড়ি উদ্ধার করেন।  দ্রুত সেবা দেয়ার জন্য রবিকে এসএএস গ্রুপ কৃতজ্ঞতা জানিয়ে একটি চিঠি পাঠিয়েছে।
গাড়ির অবস্থানের বিস্তারিত বিবরণ পাওয়ার জন্য জিপিএস প্রযুক্তি ও গুগল ম্যাপ’র সহায়তা নেয় রবি ট্র্যাকার। সিমের মাধ্যমে জিপিআরএস প্রযুক্তি ব্যবহারের ফলে তথ্যটি গ্রাহকদের ব্যক্তিগত কম্পিউটার বা মোবাইল স্ক্রিনেও অবিচ্ছিন্নভাবে দেখা যায়। রবি ট্র্যাকার ওয়েব পোর্টাল, মোবাইল অ্যাপ বা এসএমএস ২৪/৭’র মাধ্যমে গাড়ি ট্র্যাক করতে পারেন গ্রাহকরা।

রবি’র সব ওয়াক-ইন সেন্টারে রবি ট্র্যাকার সেবাটি পাওয়া যাবে অথবা ০১৮৪১২১২১৯৪, ০১৮৪১২১২১৯৫, ০১৮৪১২১২১৯৬, ০১৮৪১২১২১৯৭, ০১৮৪১২১২১৯৮ ও ০১৮৪১২১২১৯৯ নম্বরে ফোন করলে বিস্তারিত জানতে পারবেন গ্রাহকরা কিংবা  ভিজিট: www.robi.com.bd।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.