চালু হলো দেশের প্রথম সোশ্যাল মার্কেটপ্লেস

অনলাইন কেনাকাটা আরো সহজতর করতে থেকে চালু হলো দেশের প্রথম সোশ্যাল মার্কেটপ্লেস- আমিও ডটকম (aamio.com)।

সম্প্রতি রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানিক উদ্বোধন করেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো. সবুর খান, আমিও ডটকম এর প্রতিষ্ঠাতা ও সিইও সোহেল তালুকদার, সিওও মো. আবুল এহসান, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক এর সাধারণ সম্পাদক মুনির হাসান প্রমুখ।

আমিও ডটকম বাংলাদেশের প্রথম সামাজিক বাজার ব্যবস্থা ৷ এখানে ব্যবহারকারি তার প্রোফাইল, লাইক, কমেন্ট ,শেয়ার, স্টেট্যাস আপডেট, লাইভ চ্যাটের মাধ্যমে সামাজিক যোগাযোগ রাখতে পারবে এবং অধিকাংশ কার্যক্রমের জন্য পয়েন্টস পাবে। যা দিয়ে এখান থেকে কেনাকাটা করতে পারবে। এছাড়া কার্ড ও মোবাইল ব্যাংকিং দিয়েও কেনাকাটা করা যাবে। যেকোনো কেনাকাটায় থাকছে শতভাগ গ্রাহক নিরাপাত্তার নিশ্চয়তা। এটি পরিচালনা করছে বাংলাদেশি প্রতিষ্ঠান- প্রকৃতি ইনকরপোরেশন, এটি আমেরিকাতেও নিবন্ধিত।

এছাড়া উদ্যোক্তারা আমিও ডটকমে ব্যবসার ‘ই-স্টোর’ খুলতে পারেন একদম ফ্রি। কোনো কমিশন বা ফি নেই। এক জায়গায় অনলাইন ব্যবসায়ীদের সব সমস্যার সমাধান। ডিজাইন, হোস্টিং, পেমেন্ট মেথড, টেকনিক্যাল সাপোর্ট নিয়ে আর ঝামেলা নেই। আর সঙ্গে আরো থাকছে সোশ্যাল নেটওয়ার্কিং এর অনেক ফিচার। বিস্তারিত জানতে ভিজিট করুন : aamio.com। ফোন : 01754 668866।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.