চলছে হুয়াওয়ের ‘ফ্লাই টু থাই’ অফার

বাংলাদেশে স্মার্টফোন প্রেমীদের মধ্যে উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে হুয়াওয়ের ‘ফ্লাই টু থাই অফার’। ১ এপ্রিল থেকে ২০ এপ্রিলের মধ্যে ২০ জন সৌভাগ্যবান গ্রাহক হুয়াওয়ের স্মার্টফোন কিনে জিতে নিয়েছেন বিনা খরচে থাইল্যান্ড ঘুরে আসার সুযোগ, ৪০ জন গ্রাহক জিতে নিয়েছেন হুয়াওয়ে ট্যাব আর ২শ’ জন গ্রাহক পেয়েছেন পাওয়ার ব্যাংক। এ মাসের শেষ পর্যন্ত এ অফার থাকবে।

১ এপ্রিল থেকে প্রতিদিন সৌভাগ্যবান একজন হুয়াওয়ে ক্রেতা বিনামূল্যে থাইল্যান্ড ঘুরে আসার জন্য মনোনীত হন, দু’জন ক্রেতা জিতে নিয়েছেন হুয়াওয়ে ট্যাব এবং ১০ জন পেয়েছেন সৌজন্যমূলক পাওয়ার ব্যাংক। এছাড়াও, ক্রেতারা ১০ হাজার টাকা দামের বেশি কোনো হ্যান্ডসেট কিনেই পাচ্ছেন লিওনেল মেসি টি-শার্ট। গ্রাহকদের জন্য আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বিনামূল্যে থাইল্যান্ড যাওয়ার এ সুযোগ থাকছে। তাই হুয়াওয়ে হ্যান্ডসেট কিনে যে কেউই হতে পারেন সম্ভাব্য ‘ফ্লাই টু থাই’ অফার বিজয়ী।

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে হুয়াওয়ে-এর ‘ফ্লাই টু থাই’ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.