চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা, উদ্বোধন বিকাল ৪টায়

প্রযুক্তির আপডেট মডেলের স্মার্টফোন ও ট্যাব নিয়ে আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা। মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত।

এই স্মার্টফোন ও ট্যাব মেলার উদ্বোধন অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিয়েছে এবং তারা গ্রাহকদের জন্য রেখেছে নানান ধরনের অফার। যেমন মূল্যছাড়, গিফট বক্স, র‍্যাফেল ড্র ও বিভিন্ন ধরনের প্রতিযোগিতার।

মেলায় আইফোন, স্যামসাং, নকিয়া, হুয়াওয়ে, মটোরোলা, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ম্যাক্সিমাস, ডিটেল, এডিএ ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল থাকবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে মেলা । মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

সিনিউজভয়েস/