চলছে বিক্রয় কোরবানির বিরাট হাট

মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার মাধ্যম বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ঈদ-উল-আযহা উপলক্ষে নিয়ে এসেছে কোরবানি ক্যাম্পেইন- “বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার”।

২২ জুলাই ২০১৯, সোমবার বিক্রয় ডট কম-এর প্রধান কার্যালয়ে বিক্রয় ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

প্রতিবছরের মতো এই ঈদ-উল-আযহায়ও বিক্রয় তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এরই মধ্যে বিক্রয়-এর সাইটে ১০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর বিক্রয় গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে বিরাট হাট কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম এন্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের বিক্রয়-এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানির পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে শেয়ার করতে হবে। সর্বাধিক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৩ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভ সহ আরও আকর্ষণীয় পুরস্কার। বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার অথবা যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা সবচেয়ে বেশি হবে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।

বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, বিক্রয় হচ্ছে অনলাইনে কোরবানির পশু বেচাকেনার অগ্রদূত। গত পাঁচ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে বিক্রয় কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। বিগত বছরগুলোতে ঈদ-উল-আযহায় আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি।

-সিনিউজভয়েস/জিডিটি/২৩জুলাই/১৯

Please Share This Post.