চলছে ক্যাস্পারস্কি রাফেল-মুক্তাদির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

বিসিএস কম্পিউটার সিটি’র আয়োজনে শুরু হয়েছে সিটি আইটি ক্রিকেট টুর্নামেন্ট। বিসিএস কম্পিউটার সিটির প্রয়াত দুই সাধারন সম্পাদক এর স্বরণে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে- “ক্যাস্পারস্কি রাফেল-মুক্তাদির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯”

উদ্বোধনী ম্যাচে উপস্থিত ছিলেন কম্পিউটার হার্ডওয়্যার সেক্টরের ছোট বড় বড় প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা। খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মোস্তাফা জাব্বার, মাননীয় মন্ত্রী, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় উপস্থিত থাকার কথা থাকলেও ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত তিনি উপস্থিত হতে পারেননি।

এবারের টুর্নামেন্টে মোট ১২ দল অংশগ্রহণ করেছে। দলগুলো হল- ব্রাভো সিটসা, ক্যানন ডিলাইটার্স, ডাহুয়া স্কোর্চাস, ডি-লিংক এগার, ফেরোসিয়ার্স ফাইটার্স, জি-স্কিল রয়ালস, গান্স অফ ইউসিসি, আইটি প্রিলোডেড, স্মার্ট ওরিয়রস, টেক রিপাব্লিক লিমিটেড, টেন্ডা লিওপার্ড, দি পন্ডিতস।

২৭ জানুয়ারি প্রথমদিনের উদ্বোধনী ম্যাচে আইটি প্রিলোডেড ও দি পন্ডিতস টিমের মধ্যকার খেলায় ৬ উইকেটে বিজয় লাভ করে  আইটি প্রিলোডেড। পরবর্তী ম্যাচগুলো হবে ৩, ১০, ১৭, ২৪ ফেব্রুয়ারী ২০১৯। কোয়াটার ফাইনালের খেলা হবে ৩ ও ১০ই মার্চ । এবং সেমিফাইনাল ও ফাইনাল খেলা হবে ১৭ ও ২৪ মার্চ ২০১৯।

প্রতিটি খেলাই অনুষ্ঠিত হবে ইন্দিরা রোড ক্রিকেট একাডেমি মাঠে।

এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পন্সর হিসাবে আছে ক্যাস্পারস্কি, প্লাটিনাম পার্টনার হিসাবে গিগাবাইট, এলজি, থারমালটেক ও জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে ডেল ও জি. স্কিল।

আয়োজক কমিটির আহবায়ক মাহতাব উদ্দিন আহমেদ এবং সদস্য সচিব মশিউর রহমান রাজু জানান, আমরা খেলাটা সফল ও শান্তিপূর্ণ ভাবে শেষ করতে প্রথমদিনের মতো সকলের সহযোগিতা কামনা করছি।

এছাড়াও মিডিয়া পার্টনার হিসাবে আছে কম্পিউটার বিচিত্রা ও অনলাইন পার্টনার হিসাবে থাকছে আইসিটি ও টেলিকম পোর্টাল সি-নিউজ ভয়েস

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.