চলছে আসুস ‘ব্যাক টু স্কুল’ অফার

আসুস বাংলাদেশের বিভিন্ন স্তরের শিক্ষার্থীদের জন্য নিয়ে এসেছে “ব্যাক টু স্কুল” অফার। এই অফারের আওতায় আসুসের যে কোন ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন আসুস গিফট বক্স, পেন-ড্রাইভ, পোলো টি-শার্ট, ব্লুটুথ স্পিকার, রাউটার, পাওয়ার স্ট্রিপের মত আকর্ষণীয় পুরষ্কার জিতে নেয়ার সুযোগ। পুরো সেপ্টেম্বর মাসে জুড়ে আসুসের সকল ল্যাপটপেই মিলবে এই অফার। “ব্যাক টু স্কুল” অফারটি আসুসের ভিভোবুক, ভিভোবুক এস, জেনবুক, টাফ আর আরওজি সিরিজের যে কোন ল্যাপটপের জন্য প্রযোজ্য ।

আসুস ভিভোবুক এবং ভিভোবুক এস সিরিজ স্টুডেন্ট কিংবা তরুণ প্রজন্মের জন্য বিশেষ ভাবে তৈরি। ল্যাপটপ গুলোতে থাকছে সর্বশেষ প্রজন্মের প্রযুক্তি আর রঙ্গিন ডিজাইন। আসুস বিশ্বাস করে তরুণ প্রজন্ম তার পছন্দের রঙ্গে স্বকীয়তা প্রকাশ করতে পারবে আসুসের রঙ্গিন আর বৈচিত্র্যময়  এইল্যাপটপ দিয়ে। এছাড়াও আসুস ভিভোবুক এস সিরিজের নতুন ল্যাপটপ গুলোতে থাকছে ত্রিমাত্রিক ইনফ্রারেড ফেস আনলক সুবিধা, ফাস্ট চার্জিং ও স্বল্প ব্যাজেলের ডিসপ্লে।

আসুস জেনবুক সিরিজ তৈরি হয়েছে বহনযোগ্যতা এবং পারদর্শিতার সমন্বয়ে। নোটবুকগুলো হালকা ও স্বল্প ব্যাজেলের হওয়ায় এর আকার এফোর কাগজের কাছাকাছি। ফলে জেনবুক গুলো বহন করা অত্যন্ত সহজ। প্রিমিয়াম ডিজাইন আর গড়ন সহ এতে থাকছে সর্বশেষ প্রযুক্তি।

এছাড়াও তরুণ গেমার কিংবা ভিজুয়াল কন্টেন্ট মেকারদের জন্য ইন্টেলের সর্বশেষ প্রসেসর ও ডেডিকেটেড গ্রাফিক্স সহ আসুসের টাফ গেমিং ও আওওজি সিরিজের বিভিন্ন মডেলের ল্যাপটপ বাজারে পাওয়া যাবে।

-সিনিউজভয়েস/ডেক্স/০৭সেপ্টেম্বর/১৯

Please Share This Post.