চট্টগ্রামে শেষ হল রায়ান্স ফেয়ার

১৫ অক্টোবর, বৃহস্পতিবার শেষ হয়েছে রায়ান্স ফেয়ার। চট্টগ্রামে রায়ান্স কম্পিউটার্সের আগ্রাবাদ শাখায় অনুষ্ঠিত নেটওয়ার্ক পণ্যের এই বিশেষ মেলা শুরু হয়েছিল ১১ অক্টোবর, রোববার।

পাঁচ দিন ব্যাপী এই আয়োজনে ছিল ২৫টি’রও বেশি ব্র্যান্ডের অন্তত এক হাজার আইটেম। চট্টগ্রামের ৭২ শেখ মুজিব রোড, চৌমুহনীতে অবস্থিত রায়ান্সের এই শাখার তৃতীয় তলায়  এই মেলার আয়োজন করা হয়।

প্রায় ১,৬০০ বর্গফুট পরিসরে এক ছাদের নিচে সব ধরণের নেটওয়ার্ক পণ্যের সমাহার থেকে দর্শনার্থী এবং ক্রেতারা খুঁজে নেন তাদের পছন্দের পণ্য। নগরীর শত শত প্রযুক্তিপ্রেমি এবং ক্রেতা মেলায় ভীড় করেন তাদের চাহিদা ও পছন্দের পণ্য সম্পর্কে জানতে এবং যাচাই করে বেছে নিতে।

মেলায় আসুস, সিসকো, ডি-লিংক, গ্রামীনফোন, হিকভিশন, হুয়াওয়ে, মাইক্রোনেট, মাইক্রোটিক, নেটগিয়ার, নেটিস, প্রো-লিংক, টেন্ডা, টিপি-লিংক, টোটো-লিংক, ইউগ্রিন, ভিভানকো, শাওমি, জিক্সেল ইত্যাদি ব্র্যান্ডের রাউটার, এক্সেস পয়েন্ট, রেঞ্জ এক্সটেন্ডার, নেটওয়ার্ক সুইচ, ল্যান কার্ড, মিডিয়া কনভার্টার, নেটওয়ার্ক ক্যাবল, নেটওয়ার্ক স্টোরেজ, এজ মডেম, কানেক্টর, ফেস প্লেট, ক্যাবল ল্যান ক্রিম্পিং টুল, প্যাচ কর্ড, প্যাচ প্যানেল এবং মডিউলারসহ বিভিন্ন নেটওয়ার্ক এক্সেসরিজ প্রদর্শন করা হয়।

Please Share This Post.