চট্টগ্রামে রবি’র ৭৬তম বোর্ড সভা

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের ৭৬তম বোর্ড সভা সম্প্রতি চট্টগ্রামের এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী ওই সভায় রবি বোর্ডের চেয়ারম্যান তান শ্রি ঘাজ্জালি শেখ আবদুল খালিদ, আজিয়াটা গ্রুপের ডিরেক্টর অ্যান্ড কর্পোরেট ইভিপি/সাউথ এশিয়ার রিজিওনাল সিইও ড. হানস বিজয়াসুরিয়া, ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর থায়াপারান সাঙ্গারাপিল্লাই, ডিরেক্টর অ্যান্ড গ্রুপ চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) আজিয়াটা গ্রুপ বিবেক সুদ, ভারতী এয়ারটেলের ডিরেক্টর অ্যান্ড গ্রুপ সিএফও নীলাঞ্জন রায় ও রবি বোর্ডের অ্যাডভাইজর মাহবুব জামিল উপস্থিত ছিলেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদের নেতৃত্ত্বে অপারেটরটির ম্যানেজমেন্ট কাউন্সিল বোর্ড ডিরেক্টরদের কাছে এয়ারটেলে সাথে একীভূতকরণের পর কোম্পানির অগ্রগতি তুলে ধরেন। এসময় রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তোহমি, চিফ টেকনোলজি অফিসার এ কেম এম মোর্শেদ, প্রজেক্ট ডিরেক্টর- ইন্টিগ্রেশন শিহাব আহমেদসহ অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বোর্ড মিটিং শেষে ডিরেক্টররা বন্দর নগরীতে রবি’র অবস্থান পর্যালোচনার জন্য বাজার সম্পর্কে একটি প্রাথমিক ধারণা নেন। এ সময় বোর্ড ডিরেক্টরা রবি’র গ্রাহক ও রিটেইলারদের কাছ থেকে রবি ও এয়ারটেলের নেটওয়ার্ক সমন্বয়ের পর সেবার মানের উন্নতি হয়েছে বলে জানতে পারেন।

চট্টগ্রামে বোর্ড সভা অনুষ্ঠান বন্দর নগরীর সাথে রবি’র বন্ধনকে আরো দৃঢ় করার প্রত্যয়েরই একটি প্রতিফলন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.