ঘরে বসে আপনজোন ডটকমে ঈদের কেনাকাটা

বাংলাদেশের প্রেক্ষাপটে সব থেকে বড় কেনাকাটার উৎসব পালিত হয় ঈদকে কেন্দ্র করে। এ সময় রাজধানী সহ সারা দেশের বিপনী বিতানগুলো ক্রেতাদের পদচারনায় মুখরিত হয়ে উঠে। তবে এবার অভিজাত শপিংমলগুলো ছাড়াও বিভিন্ন অনলাইনভিত্তিক ই-কমার্স সাইটের দিকেও ক্রেতাদের আগ্রহ ও ঝোক লক্ষণীয়।

ঘরে বসেই বিড়ম্বনা ছাড়াই পছন্দের ঈদের কেনাকাটা করা যাওয়ায় এবং বিভিন্ন ডিসকাউন্ট ও অফারের কারণে অনলাইনে ঈদের কেনাকাটার পরিমান অনেক বেড়েছে।

ঈদ উপলক্ষে দেশের অন্যতম জনপ্রিয় শপিং সাইট আপনজোন ডটকমে ঈদ কেনাকাটা উৎসব শুরু হচ্ছে ১৫ জুন থেকে। চাঁদ রাত পর্যন্ত চলা এই ঈদ উৎসবের সময় থাকছে ক্রেতাদের জন্য ঈদের পোশাক, গহনা, ঘড়ি, পারফিউম, টি-শার্ট, মোবাইল ফোন সহ সকল পণ্যের ওপর বিশেষ ছাড় এবং যেকোনো কিছু কিনলেই নিশ্চিত উপহার।

আপনজোন ডটকমে এ উৎসব চলাকালীন সকল ক্রেতাই বাংলাদেশের যেকোনো স্থানে পাবেন ফ্রি হোম ডেলিভারি সুবিধা। এছাড়াও সিটি ব্যাংকের যেকোনো গ্রাহক পাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।

এ সম্পর্কে আপনজোন ডটকমের সিইও আসিফ আহনাফ বলেন, ‘আপনজোনে বিভিন্ন ক্যাটাগরি থেকে কেনাকাটার ওপর সকল ক্রেতাই পাবেন ৫% থেকে ৫০% ক্যাশব্যাক যা তিনি পরবর্তিতে যেকোনো সময় আপনজোন ডটকম থেকে কেনাকাটায় ব্যবহার করতে পারবেন। এছাড়াও ঈদের বিশেষ অফার হিসেবে মাত্র ৭৪০ টাকায় ১ বছরের বিক্রয়োত্তর সেবা সহ মাল্টিমিডিয়া ডুয়েল সিম মোবাইল ফোন পাওয়া যাবে।’

উল্লেখ্য, ঈদকে সামনে রেখে আপনজোন ডটকম নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের শাড়ি, থ্রিপিস, গহনা, প্রসাধনী, টি-শার্ট, ঘড়ি, সানগ্লাস, বিভিন্ন ঘর সাজানো ও রান্নাঘরের সামগ্রী এবং নিত্যনতুন সব প্রযুক্তি পণ্য ও গ্যাজেট।

আগ্রহীরা বিস্তারিত জানতে এবং উৎসবে যোগ দিতে ভিজিট করুন www.aponzone.com। এছাড়া ০১৭৯০০২৫৫২৫ এই নম্বরে ফোন করেও বিস্তারিত জানা এবং সকল পণ্য অর্ডার করা যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.