গ্লোব ফার্মার কার্যালয়ে জিপি’র এন্টারপ্রাইজ সার্ভিস কিয়স্কের উদ্বোধন

আজ তেজগাঁওয়ে গ্লোব ফার্মাসিকিউটিক্যালস গ্রুপের প্রধান কার্যালয়ে এন্টারপ্রাইজ সার্ভিস কিয়স্কের উদ্বোধন করেছে বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন।

গ্রামীণফোনের চলমান সেবাদান কার্যক্রমের অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হয়েছে।

সার্ভিস কিয়স্কটির উদ্বোধন করেন গ্লোব ফার্মা গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ ও গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম।

সদ্য চালু হওয়া এই সার্ভিস কিয়স্কের কার্যক্রমের মাধ্যমে গ্লোব ফার্মা গ্রুপের বিজনেস সল্যুশন গ্রাহকরা শক্তিশালী নেটওয়ার্কের তাৎক্ষণিক টেলিযোগাযোগ সেবা পাবেন। গত নয় বছর ধরে গ্লোব ফার্মা গ্রামীণফোনের কর্পোরেট প্যাকেজ ব্যবহার করে আসছে। গ্লোব ফার্মাসিকিউটিক্যালজ এ কর্মরত সহস্রাধিক কর্মী গ্রামীণফোনের ভয়েস, ডাটাসহ অন্যান্য মোবাইল সেবা ব্যবহার করছেন। এ কিয়স্কের মাধ্যমে সিম রিপ্লেসমেন্ট, তাৎক্ষণিকভাবে দেওয়া যায় এমন সব সেবা ও বিল পরিশোধসহ অন্যান্য বেশ কিছু সেবা পাওয়া যাবে।

সার্ভিস কিয়স্কের উদ্বোধনকালে গ্লোব ফার্মা গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক আহমেদ হোসেন বলেন, মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানগুলো তাদের করপোরেট গ্রাহকদের আরও উন্নত ও তাৎক্ষণিক সেবা দিতে যাচ্ছে, এই ধরনের উদ্যোগ বেশ কার্যকরি।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব কি কর্পোরেট অ্যাকাউন্টস মাসুদ পারভেজ, হাই ভ্যালু কি অ্যাকাউন্টসের জেনারেল ম্যানেজার সাদ এম ফাইজুল করিম, হেড অব টেলি সেলস অ্যান্ড বিজনেস সার্ভিস ম্যানেজমেন্ট তাওহীদ রিয়াজ ও কি অ্যাকাউন্ট ম্যানেজার মুহাম্মাদ রফিকুল ইসলাম।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.