গ্লোবাল ব্র্যান্ড আয়োজিত “ডেলইএমসি কর্পোরেট কাস্টমার” সেশন অনুষ্ঠিত

বিশ্ববিখ্যাত আমেরিকান ব্র্যান্ড ডেলইএমসি এবং দেশের টেকনোলজি বাজারের সব চেয়ে নির্ভর যোগ্য ও স্বনামধন্য আইটি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যৌথ আয়োজনে গত বুধবার ২৪ শে জানুয়ারি ২০১৮ ইং তারিখে রাজধানী ঢাকার পুরানা পল্টনে অবস্থিত একটি অভিজাত হোটেলে আয়োজিত হয় ডেল কর্পোরেট কাস্টমার সেশন।

অনুষ্ঠানে ডেল ইএমসি সার্ভার এন্ড স্টোরেজ প্রডাক্ট নিয়ে বিভিন্ন টেকনিক্যাল এবং নতুন নতুন প্রোডাক্ট ও প্রযুক্তি সম্বর্কে উপস্থিত ব্যাংক ও সরকারী প্রতিষ্ঠানের সিটিও বা প্রযুক্তি বিভাগের কর্মকর্তাদের নিয়ে মূলত এই আয়োজন করা হয়। কাস্টমারদের সাথে নলেজ শেয়ার ও সাক্ষাৎ করাই এই আয়োজনের মূল উদ্দেশ্য।

 বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিডেটের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ

সন্ধ্যা ৭ টায় শুরু হওয়া অনুষ্ঠানটির স্বাগত বক্তব্য রাখেন ডেল হেড অব ইন্টারপ্রাইজ বিজনেস এবং ডিপুটি জেনারেল ম্যানেজার এ কে এম দিদারুল ইসলাম। বক্তব্যে তিনি আরো বলেন আমরা দেশী এবং বিদেশে কর্মরত বাংলাদেশীদের নিয়ে অভিজ্ঞ ও উচ্চমানের টেনিং এর মাধ্যমে আমরা অত্যান্ত আস্থার সাথে ব্যাংক এশিয়া, বাংলাদেশ কমার্স ব্যাংক ও ডিইউ সহ বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠানের সাথে কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানের পরর্বতী অংশে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড ডেল টিমের পক্ষ থেকে ডেলইএসসি’র ১৪জি নতুন প্রযুক্তিটি নিয়ে বিস্তারিত একটা প্রেজেন্টেশন দেওয়া হয়।

এরপরই ডেল ইএমসি এর পক্ষ থেকে ডেল বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার সৈয়দ শামীম নূর সার্ভার এন্ড স্টোরেজ প্রডাক্ট সর্ম্পকে আরেকটি প্রেজেন্টেশন দেন, তার প্রেজেন্টেশনে মূলত বাংলাদেশের মার্কেট শেয়ার ও ডেলইএমসি’র সক্ষমতার বিষদ ব্যাখ্যা করেন এবং ডেলের বিশ্ববাজার ও আরএন্ডডি, সেফটি সিকিউরিটি সহ সব বিষয় নিয়ে কথা বলেন।

অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিডেটের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, তিনি বলেন আমরা গ্লোবাল কিছু দিন আগে থেকে স্যলূশন বিজনেসে ইনভেস্ট করে যাচ্ছি এবং সেদিকেই কর্পোরেটদের সহযোগিতা করার জন্য উপস্থিতিদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানের শেষে প্রশ্ন উত্তর পর্ব ও ডিনারের মধ্যমে আয়োজনের সমাপ্তি ঘটে।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.