বাড়ানো হল স্যামসাংয়ের কল সেন্টারের সময়সীমা

বাংলাদেশসহ বিশ্ব বাজারে আরো এক ধাপ এগিয়ে যাওয়ার প্রত্যয়ে দ্রুত প্রবৃদ্ধিশীল মোবাইল ফোন, টিভি ও ডিজিটাল অ্যাপ্লায়েন্স নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের সুবিধার্থে কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং।

আগামী ২ জুলাই থেকে স্যামসাংয়ের কল সেন্টারগুলো প্রতিদিন সকাল আটটা থেকে রাত দেড়টা (৮টা থেকে রাত ১:৩০টা) পর্যন্ত মোট ১৭.৫ ঘন্টা ফোনে ক্রেতাদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

বছরের পর বছর ধরে গ্রাহকদের অভিজ্ঞতা ও ফলাবর্তনের উপর ভিত্তি করে স্যামসাং  তাদের সেবার মান বৃদ্ধি করেছে। কেননা গ্রাহকরাই তাদের ব্যবসার গুরুত্বপূর্ণ অংশ। উল্লেখ্য, ২০১৭ সালে স্যামসাং গ্রাম অঞ্চলের দূরবর্তী গ্রাহকদের উন্নত মানের সেবা প্রদানের  জন্য সার্ভিস ভ্যান চালু করেছে। এই সেবাটি শহরাঞ্চলেও রয়েছে।

যখনই স্যামসাং গ্রাহকদের মোবাইল, টেলিভিশন কিংবা ডিজিটাল প্রাযুক্তিক যন্ত্রপাতি সংক্রান্ত কোনো সাহায্যের প্রয়োজন হয়, ঠিক তখনই স্যামসাংয়ের প্রত্যেকটি সার্ভিস সেন্টারে থাকা যন্ত্রকারিগরেরা তাদের সঙ্গে যোগাযোগ করে দ্রুত সমস্যার সমাধান করেন।

মূলত, বাংলাদেশে প্রথমবারের মতো কোনো মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান গ্রাহকদের সুবিধার্থে দিনে সাড়ে ১৭ ঘণ্টা কল সেন্টারের সময়সীমা নির্ধারণ করেছে যা বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে নতুন মাত্রা যোগ করেছে।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, আমরা প্রতিনিয়ত আমাদের গ্রাহকদের প্রয়োজন এবং তাদের প্রত্যাশানুযায়ী  সেবার মান বৃদ্ধি করছি। ডিজিটাল প্রযুক্তির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, আমরা ক্রমাগত আমাদের গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করবো। যা গ্রাহকদের মাঝে আমাদের ব্র্যান্ডটিকে করে তুলবে আরও বিশ্বাসযোগ্য।

বাংলাদেশের গ্রাহকেরা খুব সহজেই স্যামসাংয়ের টোল ফ্রি হেল্প নম্বরে (০৮০০০৩০০৩০০) কল করে এই সুবিধা নিতে পারবেন।

-সিনিউজভয়েস/জিডিটি/২৯জুন/১৯

 

Please Share This Post.