গ্রাহকসেবায় বাংলালিংক চালু করল চ্যাটবট ‘মিতা’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল অ্যাসিস্টেন্ট চ্যাটবট ‘মিতা’ চালু করেছে। এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) প্রযুক্তি সম্বলিত সার্বক্ষণিক এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে আরো সহজে ও  স্বয়ংক্রিয়ভাবে বাংলালিংক-এর প্রয়োজনীয় গ্রাহকসেবা পাবেন।

রাজধানীর শ্যামলী স্কয়ারে অবস্থিত বাংলালিংক সেন্টারে আনুষ্ঠানিকভাবে সার্ভিসটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের সিইও এরিক অস, হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন, হেড অব ই-বিজনেস রাশেদ মোসলেম এবং অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

বাংলালিংকের প্যাকেজ, অফার, রিচার্জ ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয় সম্পর্কে গ্রাহকদের বিভিন্ন  জিজ্ঞাসার তাৎক্ষণিক উত্তর প্রদানের মাধ্যমে গ্রাহকসেবার মান বৃদ্ধিতে ভূমিকা রাখবে চ্যাটবট ‘মিতা’। অটো-লার্নিং ক্ষমতা সম্পন্ন হওয়ায় ক্রমশ বৃদ্ধি পেতে থাকবে এই সার্ভিসের কার্যকারিতা। দেশে ইন্টারনেট ব্যবহারকারীদের সংখ্যা বৃদ্ধি এবং সহজলভ্য ও স্বয়ংক্রিয় গ্রাহক সেবার চাহিদার বিবেচনা করে এই বিশেষ সার্ভিস চালু করা হয়েছে।

বাংলালিংকের সিইও এরিক অস বলেন, চ্যাটবট ‘মিতা’ সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি আমাদের গ্রাহকসেবার অভিজ্ঞতাকে নতুন এক উচ্চতায় নিয়ে যাবে। গ্রাহকদের চাহিদা ও সুবিধাকে অগ্রাধিকার দিয়ে বাংলালিংক কীভাবে একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে রূপান্তরিত হচ্ছে তা এই সার্ভিসের মাধ্যমে প্রতিফলিত হবে। সহজে ব্যবহারযোগ্য এই সার্ভিস গ্রাহকদেরকে দ্রুত আমাদের সেবা সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর পেতে সাহায্য করবে।’

চ্যাটবট ‘মিতা’ সার্ভিসটি ব্যবহার করতে ভিজিট : www.facebook.com/banglalinkmela

 

– সিনউজভয়েস ডেস্ক

Please Share This Post.