গ্রাহকদের হাতে আইফোন টেনএস ও টেনএসম্যাক্স

অগ্রিম বুকিং দেওয়া ক্রেতাদের কাছে এ বছরের বহুল প্রতীক্ষিত ‘আইফোন টেন এস’ ও ‘আইফোন টেন এস ম্যাক্স’ তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন।

আজ রাজধানীর গুলশানে গ্রামীণফোন লাউঞ্জে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খান ক্রেতাদের কাছে ফোনগুলো হস্তান্তর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলীসহ গ্রামীণফোনের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি উচ্ছাস প্রকাশ করে বলেন, ‘সারাবিশ্বেই আইফোন ভক্তদের কাছে এ ফোন দু’টি অনেক প্রতীক্ষিত। এতোদিনের অপেক্ষার পরে অগ্রিম বুকিং হওয়া ফোনগুলো ক্রেতাদের হস্তান্তর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং এ ফোন নিয়ে আমাদের মূল্যবান গ্রাহকদের ইতিবাচক প্রতিক্রিয়ায় আমরা অত্যন্ত খুশি। আমাদের নিরলস প্রচেষ্টার উৎকর্ষে গ্রাহকদের এ প্রতিক্রিয়া সবসময়ই উৎসাহিত করে। দেশের সেরা নেটওয়ার্কের সাথে এই ফোন গুলো যুক্ত হলে তা হবে সোনায় সোহাগা।’

GPiPhone-

আইফোন টেন এস ও টেন এস ম্যাক্স অ্যাপলের নতুন সংস্করণ যাতে রয়েছে স্মার্টফোনের ভেতরে সবচেয়ে বুদ্ধিমান ও শক্তিশালী চিপ। ফোন দু’টির ডিসপ্লেতে রয়েছে অত্যাধুনিক সুপার রেটিনা প্রযুক্তি আর টেন এস ম্যাক্সে রয়েছে আইফোনের মধ্যে সবচেয়ে বড় ডিসপ্লে। আইফোনের এ দু’টি মডেলেই ব্যবহার করা হয়েছে আগের চেয়ে দ্রুত শনাক্ত করতে সক্ষম ফেস আইডি প্রযুক্তি ও যুগান্তকারী ডুয়াল-ক্যামেরা সিস্টেম সহ অন্যান্য রোমাঞ্চকর সব ফিচার।

আইফোনের এ দু’টি মডেলই আজ থেকে দেশজুড়ে গ্রামীণফোন সেন্টার, জিপি অনলাইন শপ ও এন্টারপ্রাইজ চ্যানেলে পাওয়া যাবে।

অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে আইওএস ১২। ডিভাইস দুটি গোল্ড, সিলভার ও স্পেস গ্রে রঙে পাওয়া যাবে। রয়েছে ডুয়েল সিম সুবিধা।৬৪, ১২৮ ও ৫১২ ইন্টারনাল মেমোরির সংস্করণে মিলবে ডিভাইস দুটি। আইফোন ১০এস ও ১০এস ম‍্যাক্সের দাম শুরু হয়েছে ৯৯৯ ও ১০৯৯ মার্কিন ডলার থেকে। চলতি মাসের ১৪ তারিখ থেকে প্রি-অর্ডার শুরু হবে। বাজারে বিক্রি শুরু হবে ২১ সেপ্টেম্বর থেকে।আইফোন ১০আর ফোনে রয়েছে ৬ দশমিক ১ ইঞ্চি লিকুয়েড রেটিনা এলসিডি ডিসপ্লে।

১২ মেগাপিক্সেল ওয়াইড অ‍্যাঙ্গেল লেন্সের ক্যামেরা থাকছে পেছনে, এতে পোর্ট্রেট মোডে ছবি তোলার সুবিধা রয়েছে। আইফোন ১০এস-এর মতো এতে ফেইস আইডি সুবিধাও আছে।প্রসেসর এ১২ বায়োনিক চিপের। অপারেটিং সিস্টেম আইওএস ১২। এটি ৬৪, ১২৮ ও ২৫৬ ইন্টারনাল সংস্করণে পাওয়া যাবে।সাদা, লাল, নীল, হলুদ ও কালো রঙে এটি পাওয়া যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি
Please Share This Post.