গ্রাহকদের জন্য বাংলালিংক নিয়ে এসেছে সাশ্রয়ী পকেট ইন্টারনেট প্যাক

বাংলালিংক গ্রাহকদের জন্য নতুন এবং অনন্য ইন্টারনেট প্যাক চালু করেছে। সম্মানিত গ্রাহকবৃন্দ কতটা ব্যয় করতে চান তার ওপর ভিত্তি করে যেকোনো ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন। এই নতুন ধরনের ইন্টারনেট প্যাক গ্রাহকদের সাশ্রয়ের কথা বিবেচনা করে বানানো হয়েছে, বিশেষ করে ছাত্রদের জন্য এই ইন্টারনেট প্যাক সুবিধাজনক। সাশ্রয়ী এ ইন্টারনেট প্যাক গুলো ১ টাকা থেকে ২০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।
ইন্টারনেট প্যাক ক্রয় করতে গ্রাহকদের প্রতিটি প্যাকের জন্য অ্যাক্টিভেশন কোড মনে রেখে সে অনুসারে ডায়াল করতে হয়; যা গ্রাহকদের কাছে বেশ ঝামেলার বিষয় বলেই মনে হয়। এ বিষয়টি মাথায় রেখে বাংলালিংক এ প্যাক চালু করেছে। এতে গ্রাহকদের অনেক ডায়াল কোড মুখস্থ করার প্রয়োজন হবে না, তারা কেবলমাত্র একটি ডায়াল কোডের মাধ্যমে ইনপুট হিসাবে মূল্য লিখে ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন। এটি এমন একটি উদ্ভাবনী ধারণা, যা প্রথমবারের মতো চালু করা হলো।
বাংলালিংক পকেট ইন্টারনেট প্যাক ক্রয় করতে গ্রাহককে *৫০০০*৬০০# ডায়াল করতে হবে। এরপর প্রয়োজনীয় মূল্যের ইনপুট নিশ্চিত করার পরই ইন্টারনেট প্যাক অ্যাকটিভেট হবে। শীঘ্রই বাংলালিংক ওয়েবসাইট থেকেও গ্রাহকবৃন্দ এ ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।
বাংলালিংকের মার্কেটিং সিনিয়র ডিরেক্টর, সোলায়মান আলম বলেন, “বাংলালিংক গ্রাহকদের জন্য তাদের সামর্থ্য ও সুবিধার সমন্বয় নিশ্চিত করতে চায়। এই নতুন পকেট ইন্টারনেট প্যাকের মাধ্যমে গ্রাহকবৃন্দ ইন্টারনেট প্যাক সাবস্ক্রিপশন সম্পর্কিত ঝামেলা থেকে মুক্ত হবেন। এছাড়া এর মাধ্যমে গ্রাহকগণ তাদের পছন্দসই ইন্টারনেট প্যাক খুব সহজেই অ্যাকটিভেট করতে পারবেন।

Please Share This Post.